shono
Advertisement
Hanuma Vihari

বিতর্কের অবসান, টিডিপির প্রতিশ্রুতিতে রাজ্য দলে ফিরলেন হনুমা বিহারী

রাজনৈতিক চাপে অসম্মানিত হয়ে অন্ধ্রপ্রদেশ রাজ্য ক্রিকেট দল ছেড়েছিলেন হনুমা বিহারী।
Published By: Krishanu MazumderPosted: 12:52 PM Jun 26, 2024Updated: 12:53 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক হস্তক্ষেপে অন্ধ্রপ্রদেশ ছেড়েছিলেন তারকা ক্রিকেটার হনুমা বিহারী (Hanuma Vihari)। অন্য রাজ্যের হয়ে খেলার প্রস্তাবও পেয়েছিলেন। প্রায় মাস তিনেক পরে নিজের রাজ্যেই ফিরে আসছেন তিনি। অন্ধ্রপ্রদেশের হয়ে দীর্ঘদিন ধরে খেলবেন বলেই প্রতিশ্রুতি দিলেন বিহারী। 
রাজনৈতিক চাপেই রাজ্য দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সূত্রের খবর, অন্ধ্রপ্রদেশের এক রাজনৈতিক নেতার ছেলে রাজ কেএন-এর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন হনুমা। রাজ কেএন ছিলেন দলের সপ্তদশ ব্যক্তি। হনুমার বিরুদ্ধে অভিযোগ, তিনি রাজ কেএন-এর সঙ্গে ঝগড়া করেছিলেন। তার জল গড়িয়েছিল বহুদূর। রাজনৈতিক চাপের কাছে নতিস্বীকার করে রাজ্য দল ছেড়েছিলেন হনুমা। তাঁর নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছিল। 

Advertisement

[আরও পড়ুন: মার্টিনেজের গোলে চিলিকে হারাল আর্জেন্টিনা, কোপার কোয়ার্টার ফাইনালে মেসিরা]

কিন্তু এবার তেলেগু দেশম পার্টিই বিহারীর পাশে এসে দাঁড়িয়েছে। মন্ত্রী নারা লোকেশের সঙ্গে সাক্ষাৎ করার পরে সিদ্ধান্ত বদলান হনুমা। তাঁকে বলতে শোনা গিয়েছে, ''গত কয়েকবছরে আমাকে বহুবার অসম্মানিত হতে হয়েছে। আত্মসম্মান হারিয়ে খেলতে চাইনি। অন্ধ্র ক্রিকেট সংস্থা ছেড়ে অন্য রাজ্যের হয়ে খেলতে চেয়েছিলাম। কিন্তু মন্ত্রী নারা লোকেশের সঙ্গে সাক্ষাতের পরে আমি সিদ্ধান্ত বদলাই। প্রতিশ্রুতি দেওয়া হয়, রাজ্য দলের হয়েই আমি খেলব। আমি খুশি মনেই খেলব।''
এক বিজ্ঞপ্তির মাধ্যমে অন্ধ্রপ্রদেশ সরকার জানিয়েছে, খেলাধুলোর ক্ষেত্রে আর কোনও রাজনৈতিক হস্তক্ষেপ সহ্য করা হবে না। স্পোর্টসম্যানশিপ এবং ফেয়ারপ্লে ছড়িয়ে দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে সেই রাজ্যের সরকার। 

[আরও পড়ুন: নিয়মরক্ষার ম্যাচে আজ সামনে জর্জিয়া, রিজার্ভ বেঞ্চ পরীক্ষার পরিকল্পনা পর্তুগালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেড়েছিলেন তারকা ক্রিকেটার হনুমা বিহারী।
  • অন্য রাজ্যের হয়ে খেলার প্রস্তাবও পেয়েছিলেন।
  • প্রায় মাস তিনেক পরে নিজের রাজ্যেই ফিরে আসছেন তিনি।
Advertisement