shono
Advertisement
Virat Kohli

'আগুন লাগাতে হবে', বিমানবন্দরে বিরাটের কাছে আবদার ভক্তদের, কী জবাব কিং কোহলির?

ভাইরাল হয়েছে বিরাটের মন্তব্যের ভিডিও।
Published By: Anwesha AdhikaryPosted: 01:56 PM Oct 11, 2024Updated: 01:56 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসদেড়েক পর বর্ডার গাভাসকর ট্রফি। ভারত-অস্ট্রেলিয়ার পাঁচ টেস্টের দ্বৈরথ দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। গত দুবারের মতো এবারও অজিদের ঘরের মাঠে ধরাশায়ী করে ট্রফি জিতুক ভারত, এমনটাই আশা করছেন সমর্থকরা। সেই সিরিজের আগে বিরাট কোহলিকে বিশেষ অনুরোধ জানান এক ভক্ত। তার জবাবে কিং কোহলির ছোট্ট মন্তব্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

২০২০-২০২১ সালের বর্ডার গাভাসকর ট্রফিতে একটিমাত্র ম্যাচে খেলেছিলেন বিরাট। অ্যাডিলেডের সেই দিনরাতের টেস্টে লজ্জার হার ভুগতে হয়েছিল ভারতকে। মাত্র ৩৬ রানে অলআউট হয়ে গিয়েছিল মেন ইন ব্লু। তার পরে অবশ্য কামব্যাক করে ভারত। অজিদের ২-১ হারিয়ে সিরিজ জিতে দেশে ফেরেন রোহিত শর্মারা। ওই সময়ে জন্ম নেয় বিরাটের কন্যা ভামিকা। সেই জন্য প্রথম টেস্ট খেলে ভারতে ফিরে আসেন কিং কোহলি। বাকি তিনটি টেস্টে আর খেলেননি তিনি।

চার বছর পরে ফের বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি নিচ্ছে ভারত। এবারের সিরিজে পাঁচটি ম্যাচেই খেলতে চলেছেন বিরাট। ২০১৪ সালে অজি সফরে দুরন্ত ব্যাটিং করেছিলেন তিনি। ভক্তদের আশা, আবারও সেই পুরনো কিং কোহলির ঝলক দেখা যাবে। বিমানবন্দরে বিরাটকে দেখে এক ভক্ত বলেন, "এবার বিজিটিতে আগুন লাগাতে হবে।" এমন আবদার শুনে হেসে উঠে বিরাট বলে ফেলেন, "কিসে আগুন লাগাব?"

এমন জবাব শুনে অপ্রস্তুত হয়ে পড়েন ওই ভক্ত। তিনি আবার বলেন, আগুনে পারফরম্যান্স চাই বর্ডার গাভাসকর ট্রফিতে। ফের বিরাটের উত্তর, "কার সঙ্গে?" বলেই গাড়িতে উঠে পড়েন কিং কোহলি। তাঁর এই মজাদার মন্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। উল্লেখ্য, আগামী ২২ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে বর্ডার-গাভাসকর ট্রফি। পাঁচ টেস্টের সিরিজ খেলবে ভারত এবং অস্ট্রেলিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২০-২০২১ সালের বর্ডার গাভাসকর ট্রফিতে একটিমাত্র ম্যাচে খেলেছিলেন বিরাট। অ্যাডিলেডের সেই দিনরাতের টেস্টে লজ্জার হার ভুগতে হয়েছিল ভারতকে।
  • চার বছর পরে ফের বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি নিচ্ছে ভারত। এবারের সিরিজে পাঁচটি ম্যাচেই খেলতে চলেছেন বিরাট।
  • আগামী ২২ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হবে বর্ডার-গাভাসকর ট্রফি। পাঁচ টেস্টের সিরিজ খেলবে ভারত এবং অস্ট্রেলিয়া।
Advertisement