shono
Advertisement

বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার শিশুপুত্র-সহ বাঙালি দম্পতির ঝুলন্ত দেহ, চাঞ্চল্য পুণে শহরে

মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা।
Posted: 01:52 PM Mar 16, 2023Updated: 01:53 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণে (Pune) শহরের একটি বন্ধ ফ্ল্যাট থেকে শিশুপুত্র-সহ বাঙালি দম্পতির মৃতদেহ উদ্ধার হল। বুধবার পরিবারের ৩ সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি পুণের ঔন্ধ এলাকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৃহকর্তা যুবক শুরুতে একটি সফটওয়্যার সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। পরে চাকরি ছেড়ে ব্যবসা শুরু করেন। তিনি কোনও কারণে পরিবার-সহ আত্মঘাতী হয়েছেন, নাকি খুনের ঘটনা, তা এখনও নিশ্চিত করা যায়নি। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

বন্ধ ফ্ল্যাট থেকে থেকে উদ্ধার হয়েছে সুদীপ্ত গঙ্গোপাধ্যায় (৪৪), তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা এবং তাঁদের ৮ বছর বয়সি পুত্র তনিষ্কের মৃতদেহ। বেঙ্গালুরুতে থাকেন সুদীপ্তর ভাই। তিনি বুধবার বারবার ফোনে করেও দাদার সঙ্গে ।যোগাযোগ করতে পারছিলেন না। স্বভাবতই চিন্তিত হন। এর পর তাঁর পুণে নিবাসী এক বন্ধুকে দাদার ফ্ল্যাটে যেতে বলেন। ওই বন্ধু ফ্ল্যাট ভিতর থেকে বন্ধ দেখে পুলিশে খবর দেন। দরজা ভেঙে ভিতরে ঢুকলে পুলিশকর্মীরা দেখেন সুদীপ্ত, তাঁর স্ত্রী এবং শিশুপুত্রের ঝুলন্ত দেহ। এর মধ্যে প্রিয়াঙ্কা এবং শিশুটির মুখ প্লাস্টিকে মোড়া।

[আরও পড়ুন: নরেন্দ্র মোদি নোবেল শান্তি পুরস্কারের সবচেয়ে বড় দাবিদার! মত নোবেল কমিটির শীর্ষকর্তার]

পুলিশের প্রাথমিক অনুমান, এটি খুন এবং আত্মহত্যার ঘটনা। স্ত্রী এবং ছেলেকে খুন করে আত্মঘাতী হয়েছেন সুদীপ্ত। যদিও বন্ধ ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। মৃত্যুর কারণ নিশ্চিত করতে তিন জনের মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: সিবিআই দপ্তরে হাজিরা দিতেই হবে, দিল্লি হাই কোর্টে ধাক্কা তেজস্বী যাদবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement