shono
Advertisement

আবেদনে সাড়া, পানিহাটির নিহত তৃণমূল কাউন্সিলরের স্ত্রীকে নিরাপত্তা দিল রাজ্য

মীনাক্ষীদেবীর নিরাপত্তায় মোতেয়েন পুলিশ কর্মী।
Posted: 05:36 PM Mar 21, 2022Updated: 09:17 PM Mar 21, 2022

অর্ণব দাস, বারাসত: পানিহাটির মৃত কাউন্সিলর অনুপম দত্তের (Anupam Dutta) স্ত্রীর আবেদনে সাড়া। তাঁকে নিরাপত্তা দিল রাজ্য। এবার থেকে মীনাক্ষীদেবী বাড়ি থেকে বের হলে সঙ্গে থাকবেন বারাকপুর কমিশনারেটের পুলিশকর্মী। 

Advertisement

ঘটনার সূত্রপাত ১৩ মার্চ। ওইদিন সন্ধেয় বাড়ি থেকে বেরিয়ে পার্টি অফিসের দিকে যাচ্ছিলেন পানিহাটি পুরসভার কাউন্সিলর অনুপম দত্ত। স্কুটিতে বসার সময় পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সেই ঘটনায় তোলপাড় বাংলা। ঘটনার কয়েকঘণ্টার মধ্যেই গ্রেপ্তার হয় শুটার। তার মোবাইলের সূত্র ধরেই আগরপাড়ার বাসিন্দা বাপি ওরফে সঞ্জীব পণ্ডিতের নাম জানতে পারে পুলিশ।

[আরও পড়ুন: দুই শিশুর মামুলি ঝগড়ায় রাজনীতির রং! তৃণমূল কর্মীদের লক্ষ্য করে গুলি-বোমা আইএসএফের]

গত মঙ্গলবার তাকে বর্ধমানের কালনা থেকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করা হয়। শুটার অমিত ও সঞ্জীব সম্পর্কে আত্মীয়। ধৃত দু’জনকে জেরা করে বহু তথ্য পেয়েছে পুলিশ। তাঁদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বাকি অভিযুক্তদের খোঁজ চলছে। এরই মাঝে শনিবার ব্যারাকপুরের পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন অনুপমের স্ত্রী মীনাক্ষী দত্ত। তিনি কমিশনারের কাছে নিরাপত্তার আবেদন করেছিলেন বলে খবর।

সেই আবেদনে সাড়া দিল  রাজ্য। সোমবার মীনাক্ষীদেবীর নিরাপত্তায় মোতায়েন করা হল  পুলিশকর্মীকে। বাড়ি থেকে বের হলেই মীনাক্ষীদেবীর সঙ্গে থাকবেন তাঁরা। নিরাপত্তা পেয়ে রাজ্য ও বারাকপুরের পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানিয়েছেন মীনাক্ষীদেবী। উল্লেখ্য, কমিশনারের আগে কামারহাটির বিধায়ক মদন মিত্রের কাছেও নিহত কাউন্সিলরের স্ত্রী নিরাপত্তার আবেদন জানিয়েছিলেন। 

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার