shono
Advertisement

মাকে খুন করতে সুপারি কিলার! ধৃত ‘গুণধর’ছেলে

একজন সুপারি কিলার ধরা পড়লেও পলাতক বাকি দুই দুষ্কৃতী। The post মাকে খুন করতে সুপারি কিলার! ধৃত ‘গুণধর’ ছেলে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 AM Oct 11, 2019Updated: 10:35 AM Oct 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কুপুত্র যদি বা হয়, কুমাতা কদাপি নয়।’ প্রাচীনকালে জনপ্রিয় এই প্রবাদটি আজ আর ব্যবহারই হয় না। কারণ কুপুত্রের পাশাপাশি কুমাতার সংখ্যা এই ঘোর কলিতে যেভাবে বেড়েছে, তাতে প্রতিযোগিতার মনোভাবই প্রকাশ পাচ্ছে। কিন্তু, মাকে খুনের জন্য সুপারি কিলার নিয়োগের ঘটনা মনে হয় আগে কোনওদিন শোনা যায়নি। এবার না শোনা সেই ঘটনাই ঘটেছে পশ্চিম দিল্লির পশ্চিমবিহার এলাকায়। অভিযুক্ত ২২ বছরের যুবক আনশ ধিংরাকে গ্রেপ্তার করে জেরা করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মাত্র চারটি টিকিট বুকিং, ৭৮ সিটের করবা চৌথ স্পেশ্যাল ট্রেন বাতিলই করল রেল]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাবার মৃত্যুর পর থেকে পশ্চিমবিহার এলাকার একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে বসবাস করত আনশ। যদিও দু’জনের মধ্যে খুব একটা ভাল সম্পর্ক ছিল না। মাঝে মধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে বচসা হত। পাশাপাশি মায়ের অন্য লোকের সঙ্গে শারীরিক সম্পর্ক আছে বলে সন্দেহ ছিল আনশের। বিষয়টি নিয়ে আগেও অনেকবার ঝামেলা হয়েছে তাদের। গত ৬ অক্টোবর আনশের মা ফ্ল্যাটে একা ছিলেন। আচমকা এক নাবালক-সহ তিনজন দুষ্কৃতী তাঁদের বাড়িতে প্রবেশ করে। তারপর ওই মহিলার উপর চড়াও হয়ে তাঁকে খুন করার চেষ্টা করে। কিন্তু, আনশের মা উলটে তাদের আক্রমণ করেন। পরিস্থিতি বেগতিক দেখে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। কিন্তু, নাবালকটিকে আটকে রাখেন ওই মহিলা। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, ধৃত নাবালকটি জেরায় জানিয়েছে যে আনশ তাকে ও তার দুই সঙ্গী রাজেন্দ্র ও রাহুলকে নিজের মাকে খুনের জন্য ভাড়া করেছিল। সেই চুক্তি অনুযায়ী তারা ৬ তারিখ বাড়িতে ঢুকে আনশের মাকে খুনের চেষ্টা করে। কিন্তু, তিনি প্রতিরোধ করায় তাদের পরিকল্পনা ভেস্তে যায়।

[আরও পড়ুন:রাম মন্দির তৈরিতে সায়, অযোধ্যার জমি হিন্দুদের ফেরাতে চাইছে মুসলিম সংগঠন]

ধৃতের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযুক্ত আনশকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জেরা করেই এই ঘটনার সত্যতা জানার চেষ্টা করছে তারা। পাশাপাশি পলাতক দুই সুপারি কিলার রাজেন্দ্র ও রাহুলের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

The post মাকে খুন করতে সুপারি কিলার! ধৃত ‘গুণধর’ ছেলে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement