shono
Advertisement

‘ভিক্ষা দেওয়া অভ্যাস!’, হড়পা বানে মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ ইস্যুতে মমতাকে তোপ দিলীপের

দিলীপের মন্তব্যের নিন্দা করেছে তৃণমূল।
Posted: 01:27 PM Oct 17, 2022Updated: 01:57 PM Oct 17, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মুখ্যমন্ত্রীর মালবাজার সফরকে কটাক্ষ রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষের। বললেন, “ওনার ভিক্ষা দেওয়ার আর কিনে নেওয়ার অভ্যাস আছে। কোনওদিনই সমস্যার গভীরে যান না।” দিলীপের এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন তৃণমূল নেতারা।

Advertisement

কলকাতায় থাকলে প্রতিদিনই সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণে যান মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সেখান থেকে রাজ্যের বিভিন্ন ইস্যুতে মুখ খোলেন। সোমবারও তার অন্যথা হল না। এদিন ইকো পার্ক থেকে মুখ্যমন্ত্রীর মালবাজার সফরকে কটাক্ষ করেন তিনি। এই সফরে হড়পা বানে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করার কথা মুখ্যমন্ত্রীর। সে বিষয়ে দিলীপ বলেন, “উনি ক্ষতিপুরণ দিয়েছেন। কিন্তু আবার যাতে এরকম বিপর্যয় না হয়, সেটা দেখা ওনার কাজ। জীবনহানি হল, উনি কিছু টাকা দিয়ে দিলেন। এই ভিক্ষা দেওয়ার, কিনে নেওয়ার অভ্যাস আছে ওনার। কিন্তু সমস্যার গভীরে যান না। সমাধান করেন না।”

[আরও পড়ুন: কোনা এক্সপ্রেসওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে মন্দিরে ঢুকে গেল ট্রেলার, মৃত চালক]

এদিন মেট্রোর কাজের জন্য বউবাজারের বাড়িতে ফাটলের ঘটনাতেও মুখ্যমন্ত্রীকে তোপ দাগেন দিলীপ। বলেন, “মেট্রো নিয়ে চলছে। বউবাজারে তিনবার বিপর্যয় হল। মানুষ ভয়ে আছে। সেটা সমাধানের কোনও চেষ্টা নেই। একে-তাকে দোষ দিয়ে নিজে বাঁচার চেষ্টা। এই লোকগুলো তো ওনাকে ভোট দিয়েছেন। এটা উনি বোঝেন না। বুঝলেও কিছু করেন না। এটাই ওনার আনন্দ।”

প্রসঙ্গত, আজ অর্থাৎ ১৭ অক্টোবর মালবাজারে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। আগামিকাল মালবাজারে হড়পা বানে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করার পর প্রশাসনিক বৈঠক করতে পারেন। তার পরেরদিন অর্থাৎ ১৯ তারিখ শিলিগুড়িতে (Siliguri) আসবেন মুখ্যমন্ত্রী। সেখানে বিজয়া সম্মিলনীতে যোগ দেবেন বলে খবর।

[আরও পড়ুন: গাড়ির পর বাড়িতেও গুপ্তধনের খোঁজ, হাওড়ায় ব্যবসায়ীর ফ্ল্যাট থেকে উদ্ধার বিপুল টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement