shono
Advertisement

Breaking News

Donald Trump

গুলিতে রক্তাক্ত, তবু স্ট্রেচারে উঠতে চাননি ট্রাম্প! কেন, জানালেন নিজেই

প্রাণঘাতী হামলা থেকে বেঁচে ফিরেছেন রিপাবলিকান নেতা।
Published By: Biswadip DeyPosted: 06:38 PM Jul 23, 2024Updated: 06:38 PM Jul 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই জনসভায় তাঁর দিকে ছুটে এসেছিল বুলেট। কিন্তু তিনি প্রাণঘাতী হামলা থেকে বেঁচে ফিরেছেন। এই পরিস্থিতিতে এবার ডোনাল্ড ট্রাম্প জানালেন, গুলি লাগার পরও তিনি স্ট্রেচার নিতে চাননি। কিন্তু কেন? তাও জানিয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট।

Advertisement

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রিপাবলিকান নেতা বলেন, ''ওরা চাইছিল আমাকে স্ট্রেচারে করে নিয়ে যেতে। কিন্তু আমিই উঠতে চাইনি। কেননা আমি স্রেফ কানেই আঘাত পেয়েছি। আসলে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। কিন্তু আমি বুঝতে পারছিলাম কোথায় লেগেছে। ওরা ভাবছিল হয়তো অন্য কোথাও গুলি লেগেছে। কিন্তু আমিই বলি, সব ঠিক আছে। আমার স্ট্রেচারে ওঠার প্রয়োজন নেই।''

[আরও পড়ুন: সেনাপ্রধানের সফর শেষে রক্তাক্ত ভূস্বর্গ, পরপর দুদিন সেনাকে লক্ষ্য করে জঙ্গি হামলা]

গত ১৩ জুলাই, শনিবার নির্বাচনী জনসভায় গিয়ে হামলার শিকার হন ট্রাম্প (Donald Trump)। দলীয় কর্মীর ছোঁড়া গুলি কান ছুঁয়ে বেরিয়ে যায় বর্ষীয়ান নেতার। সাক্ষাৎ মৃত্যুমুখ থেকে ফিরেছেন তিনি। হামলাকারী টমাস ম্যাথিউ ক্রুকসকে ঘটনাস্থলেই খতম করে সিক্রেট সার্ভিসের অফিসাররা। তবে গুলি খাওয়ার পরেও ভেঙে পড়েননি ট্রাম্প। প্রাথমিক চিকিৎসা সেরেই তিনি নেমে পড়েছেন নির্বাচনী প্রচারে। রিপাবলিকান প্রার্থী হিসাবে সরকারিভাবে তাঁর নাম ঘোষণাও হয়েছে চলতি সপ্তাহে। হামলার পর প্রথম নির্বাচনী জনসভা থেকে রীতিমতো হুংকারের সঙ্গে ট্রাম্পকে বলতে শোনা গিয়েছে, “আমি মোটেই চরমপন্থী নই। গত সপ্তাহে আমি গণতন্ত্রের জন্য গুলি খেয়েছি।”

এদিকে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন জো বাইডেন। তাঁর পরিবর্তে ডেমোক্র্যাটদের প্রেসিডেন্ট হতে পারেন কমলা হ্যারিস, এমনটাই মনে করছেন মার্কিন রাজনীতিক মহল। এমনটা হলে অবশ্য খুশি হবেন বলেই জানিয়েছেন ট্রাম্প। তিনি মনে করেন, বাইডেনের চেয়ে কমলাকে হারানো ঢের সহজ। উল্লেখ্য, রবিবারই বাইডেনকে বিঁধতে গিয়ে ট্রাম্প বলেছিলেন যে দেশের সেবা করার জন্য মোটেই উপযুক্ত নন ডেমোক্র্যাট নেতা। তার খানিক পরেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা করেন বাইডেন।

[আরও পড়ুন: জম্মুতে ঘাঁটি গেড়েছে অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত ৪০ পাক জঙ্গি! সতর্ক সেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কয়েকদিন আগেই জনসভায় তাঁর দিকে ছুটে এসেছিল বুলেট। কিন্তু তিনি প্রাণঘাতী হামলা থেকে বেঁচে ফিরেছেন।
  • এই পরিস্থিতিতে এবার ডোনাল্ড ট্রাম্প জানালেন, গুলি লাগার পরও তিনি স্ট্রেচার নিতে চাননি।
  • কিন্তু কেন? তাও জানিয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট।
Advertisement