shono
Advertisement
Durga Puja 2024

সপ্তমীতে কাজলকে জাপটে ধরে চুমু জয়া বচ্চনের, পুজোমণ্ডপে কাদের ধমক দিলেন 'ধন্যি মেয়ে'রা?

সপ্তমীর সকালে হলুদ রঙের শাড়িতে সেজে মুখার্জিদের পুজোয় হাজির জয়া বচ্চন।
Published By: Sandipta BhanjaPosted: 01:42 PM Oct 10, 2024Updated: 01:42 PM Oct 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্যবার অষ্টমীর অঞ্জলি দিতে হাজির হন মুখার্জিদের পুজোয়। একসময়ে বচ্চনরা সপরিবারে তাঁদের দুর্গোৎসবে হাজির হতেন। সেখানে একফ্রেমে জয়া-অমিতাভ থেকে শ্বেতা-অভিষেক কিংবা ঐশ্বর্যকেও দেখা যেত। তবে এখন সপরিবারে বচ্চন টিমকে একফ্রেমে দেখা পাওয়া প্রায় অমাবস্যার চাঁদের মতোই হয়ে দাঁড়িয়েছে। গুঞ্জন, পরিবারে ফাটল! তবে কারণ যাই হোক, বছরের এই চারটে দিন ক্লেশ, দুঃখকষ্ট ভুলে মাতৃআরাধণায় মাতেন বাঙালিরা। আর মুম্বইতে থাকলেও মনেপ্রাণে আজও দাপুটে বঙ্গকন্যা জয়া বচ্চন (Jaya Bachchan)। তাঁর 'ঠোঁটকাটা' ব্যক্তিত্বের কথা কারও অজানা নয়! তবে হাজার হোক, বাঙালি তো, তাই শারোদৎসবে শামিল হতে এবার সপ্তমীর দিনই মুখার্জিদের পুজোয় একাই হাজির হয়েছেন 'ধন্যি মেয়ে' জয়া বচ্চন।

Advertisement

মিসেস বচ্চন তাঁর সাজপোশাকেও সাবেকিয়ানা বহাল রেখেছন। সপ্তমীর সকালের জন্য বেছে নিয়েছেন হলুদ রঙের সিল্কের শাড়ি। যে শাড়িতে নজর কাড়ল গোলাপি রঙের সুতোর কাজ। মণ্ডপে প্রবেশ করতেই রানি-কাজলের তুতো বোন সর্বাণী মুখোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে দেখা যায় জয়াকে। এরপরই ক্যামেরাবন্দি হল 'কভি খুশি কভি গম' মুহূর্ত! কাজলকে (Kajol) সামনে পেয়েই একেবারে জাপটে ধরে আলিঙ্গন করলেন ধন্যি মেয়ে। শুধু তাই নয়, আদর করে চুমুও বসালেন গালে। সপ্তমীর সাজে গোলাপি অরগাঞ্জা শাড়িতে নজরকাড়া সাজে দেখা গেল কাজলকে। 'জয়া আন্টি'র আদরে আপ্লুত অভিনেত্রীও। সেখানেই গল্প করা শুরু করেছিলেন দুজনে। তবে তাল কাটল মণ্ডপের নিরাপত্তারক্ষীদের হুইসেলের কর্কশ আওয়াজে। যা শুনে বেশ বিরক্ত হয়ে যান কাজল। 'কে বাজাচ্ছে এসব? বন্ধ করো। কানে লাগছে...', ধমকও দিলেন কষিয়ে। কিছুটা বিরক্ত দেখালো জয়া বচ্চনকেও। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা। যা কিনা আপাতত সোশাল মিডিয়ায় ভাইরাল।

প্রতি বছর নর্থ বম্বে সার্বজনীন বা মুখার্জিদের বাড়ির পুজোয় যান জয়া বচ্চন। এবারও তার অন্যথা হয়নি। সেখানে অষ্টমীর অঞ্জলি দেখা থেকে পাত পেড়ে ভোগ খেতেও দেখা গিয়েছে তাঁকে। বহু বছরের রীতি মেনে এবারের সপ্তমীতেও সেখানে উপস্থিত হয়েছিলেন। মণ্ডপে পৌঁছেই সকলের সঙ্গে খোশমেজাজে আড্ডা দিতে দেখা গেল তাঁকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সপ্তমীর সকালে হলুদ রঙের শাড়িতে সেজে মুখার্জিদের পুজোয় হাজির জয়া বচ্চন।
  • প্রতি বছর নর্থ বম্বে সার্বজনীন বা মুখার্জিদের বাড়ির পুজোয় যান জয়া বচ্চন।
  • সাজপোশাকেও সাবেকিয়ানা বহাল রেখেছন। সপ্তমীর সকালের জন্য বেছে নিয়েছেন হলুদ রঙের সিল্কের শাড়ি।
Advertisement