shono
Advertisement

প্রাক্তন প্রেমিকার সঙ্গে আরও এক সন্তান রয়েছে মাস্কের! বায়োগ্রাফিতে ফাঁস বিস্ফোরক তথ্য

তিন মহিলা মিলিয়ে মোট ১০ সন্তানের বাবা X-এর মালিক মাস্ক।
Posted: 04:32 PM Sep 10, 2023Updated: 04:32 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই নয়, প্রাক্তন প্রেমিকার সঙ্গে তৃতীয় সন্তানও রয়েছে এলন মাস্কের। নতুন জীবনীতে উঠে এল এমনই বিস্ফোরক তথ্য।

Advertisement

আগামী ১২ সেপ্টেম্বর আত্মপ্রকাশ ঘটবে মাস্কের জীবন কাহিনির। এক বিদেশি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সেই বইতেই উঠে এসেছে মাস্কের প্রাক্তন প্রেমিকার সঙ্গে সম্পর্কের গভীরতার কথা। এতদিন জানা গিয়েছিল মিস গ্রাইমসের সঙ্গে দুই সন্তানের বাবা হয়েছিলেন মাস্ক। কিন্তু বায়োগ্রাফিতে উল্লেখ রয়েছে তৃতীয় সন্তানের কথাও। সেই ছেলের নাম টেকনো মেকানিকাস। টাও বলেও ডাকা হয় তাকে। যদিও কোন সালে তার জন্ম হয়েছিল, সেসব উল্লেখ করা হয়নি। তার পরিচয় কার্যত গোপনই রাখা হয়েছে। তবে এই সন্তানকে কেন ‘লুকিয়ে’ রাখা হয়েছিল, তা জানা যায়নি। টাওয়ের কথা সামনে আসায় স্পষ্ট হয়ে গেল যে তিন মহিলা মিলিয়ে মোট ১০ সন্তানের বাবা X-এর মালিক মাস্ক।

[আরও পড়ুন: বন্ধ দরজা দিয়ে বেরচ্ছে রক্ত, ভেসে আসছে দুর্গন্ধ, বাড়িতে ঢুকে চোখ কপালে পুলিশের]

২০১৮ থেকে ২০২২ সালের মধ্যে কানাডিয়ান ইলেক্ট্রো-মিউজিক তারকা ক্লেয়ার বাউচারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মাস্ক। ২০২০ সালে জন্মানো তাঁদের প্রথম সন্তানের নাম ছিল X। পরের বছর কন্যাসন্তানের বাবা হন মাস্ক। যাকে তাঁরা ডাকতেন এক্সা বা ওয়াই নামে। সম্প্রতি আবার তাঁর ও মিস জিলিসের যজম সন্তানের ছবি পোস্ট করেছিলেন মাস্ক।

এছাড়াও প্রাক্তন স্ত্রী কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনের সঙ্গে মাস্কের ছিল ছয় সন্তান। যাদের মধ্যে ২০০২ সালে প্রথম সন্তানের মৃত্যু হয়। এবার দেখার এই জীবনী প্রকাশিত হলে মাস্কের ব্যক্তিগত জীবনের আর কোন কোন গোপন তথ্য সামনে আসে।

[আরও পড়ুন: জানুয়ারির এই তারিখেই উদ্বোধন রাম মন্দিরের! তারপরই লোকসভা ভোট ঘোষণার সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement