shono
Advertisement

‘জওয়ান’ মুক্তির আগে তিরুপতি মন্দিরে শাহরুখ, দক্ষিণের ব্যবসা ধরতে বাদশাহি চাল?

শাহরুখের সঙ্গে ছিলেন সুহানা ও নয়নতারা।
Posted: 09:20 AM Sep 05, 2023Updated: 04:04 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে বহুপ্রতীক্ষিত শাহরুখের ছবি জওয়ান। ট্রেলার মুক্তির পর থেকেই এই ছবি নিয়ে হইচই শুরু শাহরুখ ভক্তদের। তবে বলিউড বাদশা কিন্তু ছবি নিয়ে একটু টেনশেনই আছেন। আর তাই তো সুযোগ পেলেই পৌঁছে যাচ্ছে দেশের তীর্থভূমিতে। কয়েকদিন আগেই বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছিলেন শাহরুখ। আর এবার দর্শন করলেন তিরুপতি বালাজির। তবে এবার এক নন, বরং শাহরুখের সঙ্গে ছিলেন মেয়ে সুহানা খানও। মঙ্গলবার সকালেই নিষ্ঠাভরে বালাজিকে পুজো দিলেন শাহরুখ ও সুহানা। সঙ্গে ছিলেন অভিনেত্রী নয়নতারাও। দক্ষিণী স্টাইলের কুর্তা আর সোনালি পাড়ের উত্তরীয়। মন্দিরের বাইরে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু, জোর হাতে জানালেন শুভেচ্ছাও।

Advertisement

‘পাঠান’ ছবি মুক্তির আগে বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছিলেন শাহরুখ। তবে ছবি মুক্তির আগে এই প্রথম তিরুপতি মন্দিরে গেলেন তিনি। অনেকের মতে, শুধু তিরুপতি দর্শন নয়, দক্ষিণের ব্যবসা ধরতেই নাকি শাহরুখ এরকমটি করেছেন।

বলিউড সূত্রে খবর, সবমিলিয়ে এখনও পর্যন্ত জওয়ান-এর মোট ৫,৭৭,২৫৫টি টিকিট বিক্রি হয়েছে। হিন্দি বেল্টে 2D ফরম্যাটে ৫,২৯,৫৬৮টি টিকিট বিক্রি হয়েছে এবং আইম্যাক্সে টিকিট বিক্রির সংখ্যা ১১,৫৫৮টি। দক্ষিণী বাজারও কাঁপাচ্ছে ‘জওয়ান’। তামিল এবং তেলেগু বেল্টে যথাক্রমে ১৯,৮৯৯ এবং ১৬,২৩০টি টিকিট বিক্রি হয়েছে। এককথায় সর্বভারতীয় স্তরে রিলিজের আগেই শাহরুখের ছবি আয় মোট ১৬.৯৩ কোটি টাকা।

[আরও পড়ুন: ‘আর যাবই না জন্মদিনের পার্টিতে’, আচমকা এমন ধনুকভাঙা পণ অঙ্কুশের, কিন্তু কেন?]

প্রসঙ্গত, দেশজুড়ে ‘জওয়ান’ জ্বর। শুধু ভারত কেন, শাহরুখ খানের বিদেশের অনুরাগীরাও উত্তেজনায় ফুটছেন। ট্রেলার প্রকাশ্যে এনেই বক্সঅফিসে সিনেমা অর্ধেক হিট করে ফেলেছেন শাহরুখ খান। ‘জওয়ান’-এ বাদশার ‘রাফ অ্যান্ড টাফ’ লুক দেখে ভক্তদের অ্যাড্রিনালিন রাশ তুঙ্গে। ততোধিক তুখড় সংলাপ! এবার রিলিজের আগে রেকর্ড সংখ্যক ব্যবসা নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

[আরও পড়ুন: মায়ের প্রথম নায়কের সঙ্গে পোজ সারা-ইব্রাহিমের, কিন্তু নেটিজেনদের নজর অন্যদিকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement