shono
Advertisement

‘চেতনা’র পেজে অশ্লীল ছবি! চাঞ্চল্যের মাঝেই মুখ খুললেন অভিনেতা সুজন

কী বললেন অভিনেতা?
Posted: 12:45 PM Feb 21, 2024Updated: 12:46 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল থেকেই থিয়েটার প্রেমী মানুষরা হন্যে হয়ে পড়েছে অভিনেতা সুজন মুখোপাধ্যায় ওরফে নীলের সঙ্গে যোগাযোগ করার জন্য। কারণ একটাই। তাঁদের ‘চেতনা’ নাট্যদলের সোশাল মিডিয়ার পেজে অশ্লীল ছবি! হ্যাঁ, এরকমই এক ঘটনা নজরে পড়েছে নেটিজেনদের। যা দেখে হতবাক সবাই।

Advertisement

কাণ্ডটা হল, মঙ্গলবার চেতনা নাট্যদলের পেজকে হ্যাক হয়েছে। যার পরিণাম এই অশ্লীল ছবি। গতকালই পুরো বিষয়টা সোশাল মিডিয়ায় খোলসা করে জানিয়েছেন অভিনেতা। তিনি লিখিছিলেন, ”চেতনার পেজে সকাল থেকে যে সমস্যা ছিলো..তা এখনো আছে। জানি না, এরপর কি অপেক্ষা করছে?? আমরা কেউই ( অ্যাডমিন) পেজে ঢুকতে পারছি না।কোন পোস্ট করা যাচ্ছে না।
পুলিশের সাথে কথা বলছি।এই সমস্যা সমাধানের রাস্তা কারোর জানা থাকলে দয়া করে জানাবেন।
বাজারে এতো কিছু আছে, সব ফেলে চেতনাকে টার্গেট কেন করা হচ্ছে বুঝতে পারছি না? আমাদের দোষটা কোথায়? বরং পরিচালনা শুরু করার পর থেকে প্রচুর থিয়েটার কর্মীদের ব্যঙ্গ বিদ্রুপ সহ্য করেছি- আগে রাগ করে প্রতিক্রিয়া দিতাম.. এখন সেটাও ত্যাগ করে ” স্তব্ধতার গান ” শুনি।
কারণ মানুষ কথা বলে যায় কথার কথা বলে যায় কথা বলে কথা না শুনে কথা শোনে কথা না শুনে কথার মানে থাকে না, থাকে না তার কোন দাম।
বি: দ্র: নকল পেজ থেকে ( নিশ্চিত নাটকের কেউ) একবার একজন লিখেছিলো.. ” ই.. ইই.. থিয়েটারের সঞ্জয় লীলা বনশালী হয়েছে। “খুব আনন্দ পেয়েছিলাম এই আক্রমণে, কারণ যে বলেছিলো সেই এতোই গাধা যে সে নিজেও জানতো না, কোনটা নিন্দা আর কোনটা প্রশংসা। বন্ধুরা, পাশে থেকো।”

[আরও পড়ুন: ভামিকার পর বিরুষ্কার সংসারে অকায়, ছেলের নামের অর্থ কী?]

তবে সময় এগোলেও পরিস্থিতি ঠিক না হওয়ায় রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন শহরের থিয়েটারপ্রেমী মানুষরা। একের পর এক মানুষ যোগাযোগ করতে শুরু করেন তাঁকে। ফের ফেসবুকে পোস্ট দেন অভিনেতা সুজন। তিনি লেখেন, ”আমি জানি অশ্লীল ছবি আবার ফিরে এসেছে। শুটিং করছি। পুলিশ মহলে কথা বলছি.. সবাই সাহায্য করার চেষ্টা করছে ( যীশু, সুমিত দা)। লড়াই চলছে… সময় লাগছে। দয়া করে সবাই কে জানিয়ে দিন।আমি আর কতজন কে উত্তর দেবো??”

[আরও পড়ুন: ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার নাম করে ভোট চাইলেন মোদি! নায়িকা ইয়ামির প্রতিক্রিয়া কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement