shono
Advertisement

‘ভাগ্যিস দাঁতে ক্লিপ করাইনি’, নিজের ‘খুঁত’ নিয়েই গর্বিত ‘রাঙা বউ’ শ্রুতি

ছোটপর্দার এই নায়িকাকে এবার দেখা যাবে বড়পর্দায়।
Posted: 04:16 PM Mar 13, 2024Updated: 04:50 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর নিয়ে ছুঁৎমার্গ এখনও সমাজে রয়েছে। কার গায়ের রং কালো, কার ওজন বেশি, কার মাথায় চুল নেই, কারইবা উঁচু দাঁত, তা নিয়ে নানা সময়ে চলে  চর্চা। এমন অযাচিত চর্চা যাঁরা করেন তাঁদের চোখে আঙুল দিয়ে নিজের ‘খুঁত’ ভরা ছবি পোস্ট করলেন বাংলা টেলিভিশনের ‘রাঙা বউ’ শ্রুতি দাস (Shruti Das)।

Advertisement

নিজের হাসিমুখের একটি ছবি পোস্ট করেন শ্রুতি। যাতে অভিনেত্রীর একটি দাঁত বেরিয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে শ্রুতি লিখেছেন, “ভাগ্যিস আমি ছোটবেলায় লোকের কথা শুনে দাঁতে ক্লিপ করাইনি। মা বলে ঠোঁট চেপে হাসবি না মুখ খুলে হাসবি প্রাণ খুলে একদম দাঁত বের করে। তুই সব দিক থেকে সুন্দর।”

[আরও পড়ুন: বিপজ্জনক! CAA-র বিরুদ্ধে সোচ্চার রাহুল-কমলেশ্বর-ঋদ্ধি ]

শ্রুতি জানান, সবাই তাঁর কাছে এত ‘স্ট্রং’ থাকার রহস্য জানতে চান। সেই প্রশ্নের উত্তর দিয়ে আবার অভিনেত্রী লেখেন, “কারণ আমার মা আমায় কখনও বুঝতেই দেয়নি যে আমি কোনও অংশে দুর্বল। আমার কোনও খুঁত থেকে থাকলেও বুঝিয়ে এসেছে চাঁদের গায়েও কলঙ্ক আছে। তাই মা জানলার পাশ থেকে আসা চাঁদের আলোয় এখনও আমার ঘুমন্ত মুখ দেখে আর শান্তিতে আদরে বুকে টেনে নেয়, আবার চুপিচুপি আদরও করে। আমি কিন্তু টের পাই না। আমি অনেক পরে জেনেছি এটা নাকি মায়ের অভ্যেস। কারণ আমার মা সারাদিন বাবু বাবু মেয়ে মেয়ে করে না খালি দুই বোনের মতো ঝগড়া মান-অভিমান খুনসুটি চলে। তবে এই বেশ ভালো আছি।

কাটোয়া ছেড়ে অনেক স্বপ্ন নিয়েই কলকাতায় এসেছিলেন শ্রুতি। স্বর্ণেন্দু সমাদ্দারের (বর্তমানে শ্রুতির স্বামী) পরিচালনায় ‘ত্রিনয়নী’ সিরিয়ালের নায়িকা হিসেবে ছোটপর্দার সফর শুরু করেন। বিপরীতে ছিলেন গৌরব রায়চৌধুরী। ‘রাঙাবউ’ সিরিয়ালে ফের গৌরবের সঙ্গে জুটি বাঁধেন শ্রুতি। এবার বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। শিবপ্রসাদ চট্টোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি ‘আমার বস’ ছবিতে রাখি গুলজারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘আমি যে দল করছি তারা ভুল করলেও চেঁচাব’, রাজনীতিতে যোগদান নিয়ে স্পষ্ট কথা রাহুলের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার