shono
Advertisement

মন্দিরে লুকিয়ে বিয়ে! বাগদানের ছবি প্রকাশ্যে এনে হাটে হাঁড়ি ভাঙলেন সিদ্ধার্থ-অদিতি

দ্বিতীয়বার বিয়ের বন্ধনে আবদ্ধ তারকাযুগল।
Posted: 03:59 PM Mar 28, 2024Updated: 03:59 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হীরামণ্ডি’র প্রচারে অনুপস্থিত অদিতি রাও হায়দরি (Aditi Rao Hydari)! সেই থেকেই জল্পনায় সিলমোহর। বুধবার শোনা গিয়েছিল, প্রথম বিবাহ বিচ্ছেদের ১১ বছর বাদে দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী। তবে বৃহস্পতিবার নিজেরাই হাটে হাঁড়ি ভাঙলেন! বিয়ে নয়, আদতে বাগদান সেরছেন সিদ্ধার্থ-অদিতি। আর রোমান্সে মাখোমাখো সেই ঝলকই শেয়ার করলেন তারকাযুগল।

Advertisement

বেশ কয়েক বছর ধরেই দক্ষিণী তারকা সিদ্ধার্থের (Siddharth) সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তবে এই প্রেমকে গোপনেই রেখেছিলেন এযাবৎকাল। বুধবার জানা যায়, তেলেঙ্গানার এক মন্দিরে গোপনেই সিদ্ধার্থের গলায় মালা দেন ‘জুবিলি’ অভিনেত্রী। সূত্রের খবর, দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন অদিতি ও সিদ্ধার্থের এই ছিমছাম বিয়েতে। তবে বৃহস্পতিবার ধোঁয়াশা সরিয়ে বাগদানের ছবি প্রকাশ্যে আনলেন সিদ্ধার্থ-অদিতি।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে অনামিকায় জ্বলজ্বল করছে হিরের আংটি। সঙ্গী সিদ্ধার্থের আংটিও দেখা গেল। বাগদানের মতো ক্যাপশনও ছিমছাম। লেখা- “ও হ্যাঁ বললো। ব্যস, বাগদান সারলাম।” সিদ্ধার্থ-অদিতির ছবিতে প্রেম উজার দিয়েছেন অনুরাগীরা। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকাযুগল।

[আরও পড়ুন: মিথ্যে যত মিম! প্রাক্তনেরা বর্তমানে দিব্যি আছেন, অনুপমের ‘ঢাকাই’ পোস্টে লাইক পরমের]

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অদিতি। অন্যদিকে ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন সিদ্ধার্থ। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৯ সালে ভেঙে যায় সেই বিয়ে। তার পর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে প্রেমের শুরু সিদ্ধার্থর। এমনকী, গুঞ্জনকে পাত্তা না দিয়ে একসঙ্গে সোশাল মিডিয়ায় ছবিও পোস্ট করেন সিদ্ধার্থ। তবে অদিতির সঙ্গে প্রেম নিয়ে কখনও মুখ খোলেননি তিনি।

২০২১ সালে তামিল ছবি ‘মহা সমুদ্রম’-এ একসঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। একসঙ্গে শুধু ছবিতে অভিনয় নয়। বরং নানা ফিল্মি পার্টিতেও এই দুজনকে একসঙ্গে দেখা যায়। একসঙ্গে ট্যুরেও বেরিয়ে পড়েন সিদ্ধার্থ ও অদিতি। আর এবার সেই প্রেমেরই শুভ পরিণয়।

[আরও পড়ুন: করিনা-কৃতীর ‘চোলি কে পিছে’ রিমিক্সে ক্ষুব্ধ ইলা অরুণ! ‘ওঁরা তো…’, বিস্ফোরক শিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement