shono
Advertisement

আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া

আম্বানিদের অনুষ্ঠানেও সবার আদরের পাত্রী রণবীর-আলিয়ার মেয়ে।
Posted: 07:16 PM Mar 04, 2024Updated: 07:16 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁটতে সবে শিখেছে। তবে বেশিরভাগ সময় হয় বাবা রণবীর কাপুরের কোলে, নয়তো মা আলিয়া ভাটের কোলে দেখা যায় ছোট্ট রাহাকে (Raha Kapoor)। আম্বানিদের অনুষ্ঠানেও সবার আদরের পাত্রী সে। অনুষ্ঠানে মেয়ের সঙ্গে ম্যাচিং করা পোশাক পরেছিলেন আলিয়া। সেই ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

এমনিতে রাহা ‘বাপ কা বেটি’। বাবা রণবীর কাপুরের (Ranbir Kapoor) কোলে দিব্যি থাকে। তবে মায়ের কোন মায়ের কোলই হয়। তাই সেখানেও বেশ ভালো মুডে ছিল রাহা। মা-মেয়ে দুজনের মুখেই দেখা যায় মিষ্টি হাসি। তাতেই মুগ্ধ নেটিজেনরা। তাঁদের মতে এটাই সেরা ছবি। অনেকে আবার রণবীর কাপুরকে খুঁজেছেন। তিনি থাকলেই ছবি হতো পারফেক্ট, এমনই মত তাঁদের।

[আরও পড়ুন: ‘হিটম্যান’ রোহিত শর্মার সঙ্গে বাংলার ঋষি কৌশিক! ব্যাপার কী?]

২০২২ সালের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট। তার আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান রণলিয়া। ‘মেয়ের মুখ কবে প্রকাশ্যে আনবেন?’ এই প্রশ্নের উত্তরে আলিয়া জানিয়েছিলেন, উপযুক্ত সময়েই রাহাকে সবার সামনে আনবেন। নিজের এই কথা বড়দিনে রাখেন অভিনেত্রী।

ছবি: ইনস্টাগ্রাম

বাবা রণবীরের কোলে চড়ে প্রথমবার পাপারাজ্জির সামনে আসে রাহা। সেই সময় অবশ্য বাবার কোল থেকে নামতেই চাইছিল না সে। তবে এখন ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানিতে অভ্যস্ত হয়ে গিয়েছে রণবীর-আলিয়ার একমাত্র মেয়ে। তাই তো এমন মিষ্টি হাসি দেখা গিয়েছে তাঁর মুখে।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement