shono
Advertisement

জামনগরে একটুকরো বঙ্গসম্মেলন, শ্রেয়া-অরিজিতের বাংলা গানে মুগ্ধ আম্বানিরা! মঞ্চে প্রীতমও

অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে কোন গানটা গাইলেন শ্রেয়া-অরিজিৎ?
Posted: 12:24 PM Mar 04, 2024Updated: 12:24 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানেই যে চমকের সাক্ষী থাকল গোটা বিশ্ব, তাতে ভারত তো বটেই এমনকী পাশ্চাত্যের বিনোদুনিয়াও উচ্ছ্বসিত। আম্বানির ডাকে একছাদের তলায় বলিউড-হলিউডের সেলেবরা তিন দিন ব্যাপী অনুষ্ঠানে পারফর্ম করে তাক লাগিয়ে দিয়েছেন। পারিশ্রমিকও হাঁকিয়েছেন চড়া। তবে শেষ দিনে শ্রেয়া-অরিজিতের (Shreya Ghoshal, Arijit Singh) ডুয়েটেই জমে উঠল আম্বানিপুত্রর হস্তাক্ষর অনুষ্ঠান।

Advertisement

রবিবার রাতে জামনগরের ভান্তারাতে যেন একটুকরো বঙ্গসম্মেলন। মঞ্চে একের পর এক গান গাইছেন শ্রেয়া ঘোষাল এবং অরিজিৎ সিংরা। আর তাঁদের পারফরম্যান্সের মাঝেই গিটার হাতে আসর মাতালেন প্রীতমও। শ্রেয়া-অরিজিৎ যখন মঞ্চে ‘আমি যে তোমার’ গাইছেন, তখন দর্শকাসনে বসে থাকা আম্বানিদের তাবড় অতিথিরা দুই বঙ্গসন্তানের গানে মন্ত্রমুগ্ধ। শাহিদপত্নী মীরা রাজপুতের ইনস্টা স্টোরিতেও মিলেছে সেই ঝলক।

[আরও পড়ুন: শাহরুখ-গৌরীর রোম্যান্টিক নাচ দেখে মুগ্ধ আম্বানির বিদেশি অতিথিরা, ‘চিয়ারলিডার’ খোদ নীতা-মুকেশ]

‘তেরি ওর’, ‘ঘর মোরে পরদেশিয়া’ একাধিক গান গাইলেন শ্রেয়া। তবে আম্বানিদের অনুষ্ঠান থেকে অরিজিতের সঙ্গে ‘আমি যে তোমার’ পারফরম্যান্সের ভিডিওই ভাইরাল। এছাড়াও তৃতীয় দিনে গান গেয়ে আসর মাতালেন লাকি আলি, সুখবিন্দর সিং, উদিত নারায়ণ, অ্যাকনরা।

[আরও পড়ুন: ‘কভি খুশি কভি গম’, আম্বানির পার্টিতে গোটা বচ্চন পরিবার, জয়ার পাশেও ঘেঁষলেন না ঐশ্বর্য!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement