shono
Advertisement

হাজার কোটির দুর্নীতিতে গোবিন্দার নাম, পুলিশি জেরার মুখে বলিউডের ‘হিরো নম্বর ১’

কীভাবে এই বিপুল পরিমাণ আর্থিক কেলেঙ্কারিতে জড়ালেন গোবিন্দা?
Posted: 07:18 PM Sep 14, 2023Updated: 07:18 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি জেরার মুখে বলিউডের ‘হিরো নম্বর ১’। হাজার কোটির অনলাইন পঞ্জি কেলেঙ্কারি (Ponzi Scam) মামলায় গোবিন্দাকে (Govinda) জিজ্ঞাসাবাদ করা হবে জানাল ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখা। কীভাবে এই বিপুল পরিমাণ আর্থিক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লেন গোবিন্দা?

Advertisement

অভিযোগ, সোলার টেকনো অ্যালায়েন্স নামে এক সংস্থা বেশ কয়েকটি দেশে ক্রিপ্টো কারেন্সিতে বিনিয়োগের আড়ালে আর্থিক দুর্নীতির জাল বিস্তার করেছে। এই সংস্থা নাকি একেবারে ‘পিরামিড স্ট্র্যাটেজি’তে কাজ করে। আর সেই কোম্পানির তরফেই কয়েকটি বিজ্ঞাপনী ভিডিওয় অংশ নিয়েছিলেন গোবিন্দা। সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, প্রতারক ওই সংস্থার কার্যকলাপ সমর্থন করছেন গোবিন্দা।

[আরও পড়ুন: ‘রাজত্ব বজায় থাকুক’, ‘জওয়ান’ দাপটে মুগ্ধ সোনু সুদ, আপ্লুত শাহরুখের মন্তব্য, ‘ভাইকে পেলাম’]

এপ্রসঙ্গে ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখার এক আধিকারিক জানান, খুব দ্রুত গোবিন্দাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। অর্থনৈতিক অপরাধদমন শাখার একটা টিমকে মুম্বইতে পাঠানো হবে। গত জুলাই মাসে গোয়াতে ওই কোম্পানির আয়োজিত অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন গোবিন্দা।

অর্থনৈতিক অপরাধদমন শাখার (EOW) তরফে এও জানানো হয়েছে যে, “গোটা দেশে সাড়া ফেলে দেওয়া পঞ্জি কেলেঙ্কারিতে গোবিন্দা অভিযুক্তও নন কিংবা সন্দেহভাজনও নন। তদন্তের স্বার্থেই ওঁর সঙ্গে কথা বলা হবে। জেরার পর যদি দেখা যায় যে, সোলার টেকনো অ্যালায়েন্সের সঙ্গে গোবিন্দা শুধুমাত্র বিজ্ঞাপনী চুক্তিতেই সীমাবদ্ধ ছিলেন, তাহলে তাঁকে মামলার সাক্ষী হিসেবে পেশ করা হবে।” ওই সংস্থা অনেকের টাকা লোপাট করেছে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘প্রধান’ প্রায়োরিটি মা, শুটিংয়ের ফাঁকে মূর্তি নদীর জলে নেমে ক্যামেরায় পোজ দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement