shono
Advertisement

প্রকাশ পেল বিপ্লব চট্টোপাধ্যায়ের আত্মজীবনী, ‘টলিউড ইন্ডাস্ট্রিতে শত্রুই বেশি’, ক্ষোভ অভিনেতার

বইপ্রকাশ অনুষ্ঠানে টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেতা।
Posted: 08:32 PM Feb 08, 2023Updated: 08:48 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিনেমার খলনায়ক হিসেবেই বিপ্লব চট্টোপাধ্য়ায়কে চেনেন সবাই। অভিনয় করেছেন টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টারদের সঙ্গে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে তাপস পাল, চিরঞ্জিত চক্রবর্তী। সবার সঙ্গেই অ্য়াকশনে হাত পাকিয়েছেন। তবে এর বাইরেও সিনেমার পর্দায় থেকে নাটকের মঞ্চে অবাধ বিচরণ বিপ্লব চট্টোপাধ্যায়ের। অভিনয় জগতের সেই সব কাহিনি নিয়েই প্রকাশিত হল বিপ্লব চট্টোপাধ্যায়ের আত্মজীবনী ‘আমি বিপ্লব’।

Advertisement

‘আমি বিপ্লব’ বইটির অনুলিখনের দায়িত্বে রয়েছেন সুমন গুপ্ত। বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সন্দীপ রায়, শুভাশিস মুখোপাধ্যায়-সহ অনেকেই। এত বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করে পেয়েছেন অনেক কিছু। তেমনই হারিয়েছেনও। বইয়ের পাতায় তা যেমন প্রকাশ পেয়েছে, তেমনি বইপ্রকাশ অনুষ্ঠানে এসে সেই ক্ষোভই  উঠে এল তাঁর কথায়।

[আরও পড়ুন: ‘অন্ধকার সরিয়ে জ্বলন্ত সূর্য হয়ে ফিরলাম’,’পাঠান’ নিয়ে নতুন পোস্টে নিন্দুকদের কড়া জবাব শাহরুখের]

বিপ্লব চট্টোপাধ্যায়, ‘এই ইন্ডাস্ট্রিতে এত বছর কাজ করার পর আমি অনেকের বন্ধু হলেও, আমি বন্ধু তেমন পেলাম না।’ তিনি আরও বলেন, ‘প্রচুর কাজ যেমন করেছি, তেমনই আবার অনেক কাজ হাতছাড়া হয়ে গিয়েছে। অনেকেই শত্রুতা করেছেন।’ তাঁর কথায়, ‘ইন্ডাস্ট্রিতে আমার বন্ধুর থেকে শত্রুই রয়েছে বেশি।’

[আরও পড়ুন: ‘আপনার ফি কত?’ হোয়াটসঅ্যাপে রূপাঞ্জনাকে কুপ্রস্তাব, সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন বিজেপি নেত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement