Advertisement

ছোট্ট যুবানকে সঙ্গে নিয়ে প্রথমবার ফটোশুটে শুভশ্রী, ক্যামেরার সামনে কী কাণ্ড ঘটাল রাজপুত্র?

07:36 PM Jul 28, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা অভিনেত্রী, বাবা পরিচালক। জন্মের পর থেকেই ক্যামেরা দেখে অভ্যস্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে যুবান। ক্যামেরার সামনে যে একেবারেই জড়তা থাকবে না যুবানের, সেটাই তো ভবিতব্য। আর হল তেমনটি। মায়ের সঙ্গে ফটোশুটে কামাল দেখালেন মিষ্টি যুবান! আর সেই ফটোশুটের ভিডিওই শেয়ার হল শুভশ্রীর ফ্যান পেজ থেকে!

Advertisement

পরনে কালো টি শার্ট। নীল প্যান্ট। ছোট্ট যুবান কখনও হামাগুড়ি দিচ্ছে তো কখনও চুপটি করে মায়ের কাছে বসে। কখনও ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে মিষ্টি পোজ। কখনও আবার ক্যাজুয়াল ভঙ্গিতে ফটোশুট এনজয় করছে যুবান। ছেলের সঙ্গে তাল মিলিয়ে কালো পোশাকেই দেখা গেল শুভশ্রীকে। ক্যামেরার সামনে যুবানের কাণ্ড দেখে তো হেসেই কুপোকাত শুভশ্রী। শুভশ্রী তো ভাবতেই পারেননি, ছোট্ট যুবান এভাবে মাতিয়ে রাখবে ফটোশুট।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় যুবান। শুভশ্রী ও রাজ নিয়মিত ছোট্ট যুবানের কাণ্ডকারখানার ছবি পোস্ট করতে থাকেন ইনস্টাগ্রামেও। নেটিজেনরা তো যুবানকে টলিপাড়ার তৈমুর বলেও আখ্যা দিয়েছে। তবে এসবে ছোট্ট যুবানের একেবারে ধ্যান-জ্ঞান নেই। সে আছে নিজের জগতেই। হাসছে, খেলছে, ছবি উঠছে। মিষ্টি হাসিতে টুক করে নেটপাড়ায় ভাইরালও হচ্ছে!

তবে মাঝে মধ্যেই ইন্টারনেটে যুবানের ছবি আপলোড করে ট্রোল হন শুভশ্রী। এই তো কিছুদিন আগে ঘুমন্ত যুবানের ছবি দেওয়ায় নেটিজেনরা রীতিমতো একহাত নিয়েছিলেন শুভশ্রীকে।এর আগেও শুভশ্রীকে নানা সময়, নানা কারণে ট্রোলের শিকার হতে হয়েছে। করোনা আক্রান্ত হয়ে যখন ছেলের থেকে আলাদা হয়েছিলেন তিনি, তখন নেটিজেনরা শুভশ্রীকে দায়িত্বজ্ঞানহীন মা বলেও কটাক্ষ করেছিলেন। তবে এসবে একেবারেই কান দেননি শুভশ্রী। বরং যখনই সুযোগ পেয়েছেন তখনই ট্রোলের জবাব দিয়েছেন। তবে এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি শুভশ্রী। বরং পুরো বিষয়টিকে চুপ করে থেকে এড়িয়েই যেতে চান অভিনেত্রী। 

Advertisement
Next