টলিউডের রণবীর? বাথটবে শোয়া ভিডিও শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের শিকার অনিন্দ্য

05:05 PM Aug 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিপর্দার জনপ্রিয় মুখ অনিন্দ্য চট্টোপাধ্যায়। গাঁটছড়া ধারাবাহিকে রাহুল চরিত্রে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। এছাড়াও, ‘চতুষ্কোন’, ‘বেলাশেষে’, ‘বেলাশুরু’ ছবিতেও অনিন্দ্যর অভিনয় প্রশংসিত। তবে টেলিভিশন ও সিনেমার পর্দার বাইরেও অনিন্দ্য কিন্তু দারুণ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে, ইনস্টাগ্রামে অনিন্দ্যর ফলোয়ার সংখ্যা নজরে পড়ার মতো। আর হবে নাই বা কেন, অনিন্দ্য তাঁর অনুরাগীদের মন জিততে হামেশাই নানা ধরনের ছবি-ভিডিও পোস্ট করতে থাকেন। তবে এবার অনিন্দ্য যে ভিডিও পোস্ট করলেন, তা নিয়েই নেটিজেনদের একাংশের ট্রোলের মুখে পড়েছেন অনিন্দ্য।

Advertisement

তা কী ভিডিও আপলোড করে ট্রোলের মুখে পড়লেন অনিন্দ্য?

সম্প্রতি অনিন্দ্য তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, খালি গায়ে বাথটবের মধ্যে শুয়ে আছেন। ভিডিওটি এমনভাবে রেকর্ড করা হয়েছে, দেখে মনে হচ্ছে, অনিন্দ্য আসলে রয়েছেন নগ্ন অবস্থায়! এই ভিডিও দেখার পরই নেটিজেনরা একেবারে হইচই শুরু করে দিয়েছেন। যেখানে অনেকে ভিডিওটি দেখে অনিন্দ্যর প্রশংসায় পঞ্চমুখ। অন্যদিকে, নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়েননি অভিনেতাকে। অনেকে তো রণবীর সিংয়ের সাম্প্রতিক নগ্ন ফটোশুটের প্রসঙ্গও টেনে এনেছেন।

Advertising
Advertising

[আরও পড়ুন: অনুরাগীর সেলফি তোলার চেষ্টায় ক্ষুব্ধ শাহরুখ, বাবাকে শান্ত করলেন আরিয়ান, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, কয়েকমাস আগে কাজ চেয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন অনিন্দ্য। তখন তিনি জানিয়ে ছিলেন, ওয়েব সিরিজে কাজ করতে চান। সেই সময় ফেসবুকে অনিন্দ্য লিখেছিলেন, ফেসবুকে অভিনেতা লিখলেন, ‘বেলাশুরু বা অন্য কোনো সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনো সহৃদয় ডিরেক্টর আমাকে ওটিটির জন্যে ভাবেন তাহলে খুব খুশি হব। অডিশন ও দেব। ওটিটি করতে চাই কিন্তু কেউ ভাবেই না আমাকে নিয়ে । আমার তো ইচ্ছে করে বাকিদের মতন ওয়েব সিরিজ করতে। অগত্যা ফেসবুকেই লিখলাম। যদি কোনও ডিরেক্টরের চোখে পড়ে যাই কাজ চাইতে আমার লজ্জা নেই আর অত বড় আর্টিস্টও আমি হয়ে যায়নি । এবার দেখি আমার ভাগ্য খোলে কিনা।’

[আরও পড়ুন: দুই বন্ধুর সঙ্গে পর্বতারোহন অমিতাভের! বন্ধুত্ব দিবসে অনুরাগীদের স্পেশ্যাল উপহার বিগ বি’র ]

 

Advertisement
Next