shono
Advertisement

আম্বানির বাড়ি থেকে ফিরেই ঋতাভরীকে ব্যাগ ভর্তি উপহার পাঠালেন দীপিকা, উচ্ছ্বসিত টলি নায়িকা

ঋতাভরীর জন্য কী পাঠালেন 'হবু মা' দীপিকা পাড়ুকোন?
Posted: 12:43 PM Mar 09, 2024Updated: 12:43 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী দিবসে ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty) সারপ্রাইজ দিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। একগুচ্ছ উপহার পাঠিয়ে টলিউড অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন ‘বলিউড মাস্তানি’। দিন কয়েক আগেই আম্বানিদের অনুষ্ঠানের আসর মাতাতে দেখা গিয়েছিল ‘হবু মা’ অভিনেত্রীকে। আর সেখান থেকে ফিরেই নারীদিবসে বিশেষ উদ্যোগ দীপিকার।

Advertisement

টলিউডের পাশাপাশি বিটাউনও এখন একনামে ঋতাভরী চক্রবর্তীকে চেনে। অনুরাগ কাশ্যপ থেকে শাহরুখ খান, সকলের সঙ্গেই যোগাযোগ রাখেন টলিউড অভিনেত্রী। বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও সলমন-শাহরুখদের সঙ্গে এক টেবিলে বসে ইফতার করতে দেখা গিয়েছিল ঋতাভরীকে। বিটাউনের সেই হাইপ্রোফাইল ইদ পার্টিতে ঋতাভরী ছাড়া আজ পর্যন্ত কেউ ডাক পাননি। এবার নারীদিবসে দীপিকা পাড়ুকোনের তরফে এক ব্যাগ ভর্তি বিশেষ উপহার পেলেন টলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: উত্তপ্ত সন্দেশখালি নিয়ে এবার সিনেমা, লোকসভার আগে প্রচার অস্ত্রে শাণ?]

ঋতাভরী চক্রবর্তীর জন্য কী পাঠালেন বলিপাড়ার ‘হবু মা’? স্বাভাবিকভাবেই এই কৌতূহল উঁকি দেবে মনে। আসলে 82E নামে দীপিকার যে প্রসাধনী ব্র্যান্ড রয়েছে, সেখান থেকেই একাধিক মেকআপের জিনিস পাঠিয়েছেন তিনি টলিউড অভিনেত্রীর জন্য। আর সেই উপহারের বাক্সে শুভেচ্ছা বার্তা লেখা একটি কার্ডও রয়েছে। দীপিকা পাড়ুকোনের তরফে এমন উপহার পেয়ে আহ্লাদে আটখানা ঋতাভরী চক্রবর্তী। আসলে, অভিনেত্রীর সোশাল মিডিয়া ফ্যানের সংখ্যা টেক্কা দেবে প্রথমসারির কোনও নায়িকাকেও। খ্যাতনামা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই দীপিকা তাঁকে এই উপহার পাঠিয়েছেন।

[আরও পড়ুন: আম্বানির বিয়েতে নাচতে কত টাকা নিলেন? বিতর্কে ‘মোক্ষম’ জবাব আমির খানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement