shono
Advertisement

টাইগার শ্রফের মায়ের সঙ্গে গোপনে সাক্ষাৎ দিশা পাটানির, সম্পর্ক কি ফের জোড়া লাগছে?

গত বছর জুলাই মাসে ব্রেকআপ হয় টাইগার ও দিশার।
Posted: 10:35 AM Oct 31, 2023Updated: 10:35 AM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর জুলাই মাসে টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কের ইতি টানেন দিশা পাটানি। তাঁদের সম্পর্কের বয়স ছিল ৬ বছর। তার পর দিশা ও টাইগার দুজনেই সিঙ্গল। দিশার অবশ্য নাম জড়িয়েছে নতুন পুরুষসঙ্গীর সঙ্গে। তবে টাইগার কিন্তু ইদানিং সময় কাটাচ্ছেন ফিটনেসের সঙ্গেই। ঠিক এই সময়ই ভাইরাল হল টাইগার শ্রফের মা এবং দিশা পাটানির একটি ভিডিও। যেখানে দেখা গেল, একটি রেস্তরাঁয় ঢুকছেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফ ও দিশা পাটানি।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মাঝে মধ্য়েই নাকি দিশার সঙ্গে দেখা করেন টাইগার শ্রফের মা। বেশ কয়েক ঘণ্টা ধরেই নাকি দুজনে আড্ডা মারেন। গুঞ্জন বলছে, টাইগারের মায়ের দিশাকে খুবই পছন্দ। তবে কি ফের টাইগারের সঙ্গে দিশার সম্পর্ক জোড়া লাগতে চলেছে? আর এ ব্য়াপারে অনুঘটক কি টাইগারের মা আয়েশা? এসব নিয়ে অবশ্য মুখ খোলেননি টাইগার বা দিশা কেউই।

[আরও পড়ুন: কানে জ্বলন্ত ধূপকাঠি, গলায় গাঁদা ফুলের মালা, ‘ভুল ভুলাইয়া’র মেজাজে উরফির ‘হ্যালোউইন’]

টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পটানির (Disha Patani) সম্পর্ক বরাবরই সংবাদের শিরোনামে উঠে আসে। এক সঙ্গে সিনেমা খুব একটা না করলেও, চর্চায় থাকে তাঁদের সম্পর্ক। একসঙ্গে বহুবার মালদ্বীপে ঘুরতে গিয়েছেন। নানা সময়ই সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন এই জুটি। তবে হঠাৎ করে কেন ব্রেক আপের সিদ্ধান্ত! তা অবশ্য এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: নেপথ্যে বজরংবলী, ‘সিংহম এগেইন’-এ ফের সিম্বা লুকে হুঙ্কার রণবীর সিংয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement