‘চেতনা’র জন্মদিনে অসুস্থ অরুণ মুখোপাধ্যায়, হাসপাতালের ভিডিও দিয়ে বিশেষ বার্তা সুজনের

10:57 AM Nov 22, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫১তম বছরে পা দিল চেতনা নাট্যগোষ্ঠী। আকাদেমিতে মঞ্চস্থ হবে ‘মহাত্মা বনাম গান্ধী’। অথচ সেখানে হয়তো উপস্থিত থাকতে পারবেন না অরুণ মুখোপাধ্যায়। কারণ অসুস্থ কিংবদন্তি নাট্যকার। হাসপাতাল থেকে ভিডিও শেয়ার করে বাবার হয়ে বিশেষ বার্তা দিলেন সুজন মুখোপাধ্যায়।

Advertisement

ভিডিওতে হাসপাতালের পোশাকে কিংবদন্তি নাট্যশিল্পীকে দেখা যাচ্ছে। একটি ওয়াকার নিয়ে হাঁটার চেষ্টা করছেন তিনি। পিছনে একজন রয়েছেন সাহায্য করার জন্য। কী হয়েছে অভিনেতার, জানা সম্ভব হয়নি। তবে মনে করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণেই জাতীয় পুরস্কারজয়ী অভিনেতার অসুস্থতা।

[আরও পড়ুন: প্রতিষ্ঠিত পরিচালক হয়েও সেরা কাজ রিলিজ করতে পারেননি, দুবার হার্ট অ্যাটাক অনুরাগের!]

৪৬ সেকেন্ডের ভিডিওটি চেতনা নাট্যগোষ্ঠীর অফিশিয়াল পেজে শেয়ার করা হয়েছে। যার নেপথ্যে সুজন মুখোপাধ্যায়ের কণ্ঠ শোনা যাচ্ছে। অভিনেতা বলেন, “নমস্কার আমি সুজন মুখোপাধ্যায়, অরুণ মুখোপাধ্যায়ের হয়ে এই বয়ান বলছি কারণ উনি অসুস্থ উনি কথা বলতে চাইছেন না। কিন্তু চেতনার ৫১তম জন্মদিন তাই এই জন্মদিনে উনি পশ্চিমবঙ্গের আপামর নাট্যমোদি মানুষকে কৃতজ্ঞতা জানিয়েছেন চেতনার তরফ থেকে। তাঁদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এত বছর চেতনার পাশে থাকার জন্য।”

এর পরই আবার সুজন বলেন, “আকাডেমির মঞ্চে চেতনার জন্মদিনে হয়তো উনি প্রথমবার উপস্থিত থাকতে পারবেন না। কিন্তু তাঁর সুস্থতার কামনায় আমরা অভিনয় করব ‘মহাত্মা বনাম গান্ধী’ তাঁরই অনুদিত নাটক সন্ধ্যা ছটায় এবং ‘জগন্নাথ’-এর বিশেষ কায়দায় বলে উঠব, ওনার থেকেই শেখা, “আমাকে হারাবে… নন্দ…ধুস!” বন্ধুরা, তাহলে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: গোয়া চলচ্চিত্র উৎসবে আচমকা ছন্দপতন, নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন শাহিদ কাপুর]

 

Advertisement
Next