shono
Advertisement

জুতো পরে জাতীয় পতাকা উত্তোলন! তুমুল কটাক্ষের মুখে শিল্পা শেট্টি, কী জবাব দিলেন?

মঙ্গলবারই ভিডিওটি পোস্ট করেছিলেন অভিনেত্রী।
Posted: 10:08 AM Aug 16, 2023Updated: 10:08 AM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসে পরিবারের সকলকে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেছিলেন শিল্পী শেট্টি (Shilpa Shetty)। পায়ে ছিল তাঁর জুতো। এতেই সোশ্যাল মিডিয়ার একাংশের রোষানলে অভিনেত্রী। একের পর এক কটাক্ষ ধেয়ে আসে। চুপ থাকেননি শিল্পা। সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন পালটা জবাব।

Advertisement

মঙ্গলবার সকালে পতাকা উত্তোলনের ভিডিও পোস্ট করেন শিল্পী। যাতে শিল্পার পাশাপাশি সকলেই জুতো পরে দাঁড়িয়ে ছিলেন। অভিনেত্রী এগিয়ে গিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন। উপস্থিত সকলেই সেলাম করেন। ‘ভারত মাতা কি…’ বলেন অভিনেত্রী। বাকিরা দেন জয়ধ্বনি।

[আরও পড়ুন: প্রয়াত নির্মলা মিশ্রর স্বামী সুরকার প্রদীপ দাশগুপ্ত, শিল্পীকে শেষশ্রদ্ধা সংগীতমহলের]

‘বন্দেমাতরম’ লিখে ভিডিওটি পোস্ট করেছিলেন শিল্পা। তাতেই কটাক্ষ শুরু হয়ে যায়। “আপনি জাতীয় পতাকার অপমান করেছেন। জুতো আর চপ্পল খুলে ফেলা উচিত ছিল”, “জুতোগুলো খুলুন…আর জাতীয় সংগীত বাজার সময় সোজা হয়ে দাঁড়িয়ে থাকুন। হাতজোড় করবেন না”, এমন মন্তব্য করা হয়েছে শিল্পার পোস্টে।

এর জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, “জাতীয় পতার উত্তোলনের নিয়ম কানুন আমার জানা আছে। দেশ আর জাতীয় পতাকার প্রতি সম্মান আমার মনে গেঁথে রয়েছে। আমি ভারতের গর্বিত নাগরিক। সেই আবেগকে উদযাপন করার জন্যই আজকের এই অনুষ্ঠান। নিন্দুকরা (যাঁদের আমি সাধারণত এড়িয়ে যাই) অজ্ঞের মতো খবর আর নেতিবাচক মনোভাব ছড়াবেন না। আগে ভাল করে বিষয়গুলো জানুন আর তারপর চুপ থাকুন।”

[আরও পড়ুন: ছবির তোলার জন্য গায়ের উপর এসে পড়লেন মহিলা, কী করলেন সানি দেওল?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement