shono
Advertisement

রোজা রেখে অসুস্থ হিনা খান, শারীরিক সমস্যায় জেরবার অভিনেত্রী!

অনুরাগীদের কাছে সমাধানের টোটকা চাইলেন।
Posted: 07:51 PM Mar 15, 2024Updated: 07:51 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রমদান চলাকালীন নিত্যদিন রোজা রেখে অসুস্থ হয়ে পড়েছেন হিনা খান (Hina Khan)। দিনভর খালি পেটে থেকে গ্যাস্ট্রোসোফাগাল রিফ্লাক্সে ভুগছেন অভিনেত্রী। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে সেই খবর দিলেন। শুধু তাই নয়, ভক্তদের কাছে হিনার কাতর আর্জি, “আপনাদের কাছে এই সমস্যার কোনও ঘরোয়া টোটকা থাকলে দয়া করে আমাকে বলুন।”

Advertisement

শুক্রবার হিনা খান নিজের ইনস্টাগ্রামে খেজুর হাতে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন যে, তিনি মারাত্মক গ্যাসের সমস্যায় ভুগছেন। দিন দিন রোজা রাখতে গিয়ে এই সমস্যা বাড়ছে বই কমছে না। হিনা লিখেছেন, “উপোস রাখলেই গ্যাসের সমস্যায় ভুগছি। মা বলে, আজওয়া খেজুর খেলে এই সমস্যার সমাধান হবে। আপনারা কি কোনও ঘরোয়া সমাধান দিতে পারেন? কমেন্ট করে বলুন প্লিজ। মেসেজে জানাবেন না হারিয়ে যাবে। ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায় অভিনেত্রীর এমন পোস্ট দেখে অনুরাগীরাও হুরমুড়িয়ে উপদেশের বন্যা বইয়ে দিয়েছেন।”

[আরও পড়ুন: শাহরুখের কাছে রাজনৈতিক পরামর্শের খোঁজে রাহুল গান্ধী, কী উপদেশ বাদশার?]

টেলিপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী মাজেমধ্যেই অসুস্থ হয়ে পড়েন। গতবছর নভেম্বর থেকে ডিসেম্বর মাসের মধ্যে দু-দুবার হাসপাতালে ভর্তি হয়েছেন। নভেম্বর মাসে হাসপাতাল থেকে নিজেই হাতে স্যালাইন দেওয়া ছবি শেয়ার করে ভক্তদরে উদ্বেগ বাড়িয়েছিলেন। আর ডিসেম্বর মাসে ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল অভিনেত্রীকে। দুর্বল শরীরেই অনুরাগীদের কাছে আর্জি রেখেছিলেন, তাঁরা সকলে যেন হিনার আরোগ্য কামনা করেন। সেই ঘটনার মাস দুয়েক পার হতেই পবিত্র রমজান মাসে রোজা রাখতে গিয়ে গ্যাসের সমস্যায় জেরবার হিনা খান।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ, কেন বিগ বি-র অসুস্থতার খবর চেপে রাখতে চেয়েছিল পরিবার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement