shono
Advertisement

যিশুর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু কাজলের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

প্রায় তিন দশক পর ক্যামেরার সামনে এমন দৃশ্যে দেখা গেল কাজলকে।
Posted: 11:50 AM Jul 16, 2023Updated: 11:50 AM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় তিন দশক পর ক্যামেরার সামনে ‘লিপ-কিস’ করার প্রতিজ্ঞা ভাঙলেন কাজল (Kajol)। পরিচালকের নির্দেশ মতো যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) ঠোঁটে ডুবিয়ে দিলেন নিজের ঠোঁট। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমনই দৃশ্য। শুধু যিশু নন, আরেক সহ-অভিনেতার সঙ্গেও চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন কাজল।

Advertisement

১৪ জুন হটস্টার-এ দেখা যাচ্ছে ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। আমেরিকান পলিটিক্যাল ড্রামা ‘দ্য গুড ওয়াইফ’ অবলম্বনে তৈরি এই সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন কাজল। তাঁর স্বামীর ভূমিকায় রয়েছেন যিশু। আর আলি খান হয়েছেন বন্ধু তথা সহকর্মী। দু’জনের সঙ্গেই কাজলের চুম্বন দৃশ্য রয়েছে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে।

 

[আরও পড়ুন: সুশান্তের স্মৃতিতেই প্রযোজনা সংস্থার নাম? জবাব দিলেন কৃতী স্যানন]

এর আগে কাজলের ‘লিপ কিস’-এর দৃশ্য দেখা গিয়েছিল ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘ইয়ে দিল্লাগি’ সিনেমায়। সে ছবিতে কাজলের ঠোঁটে ঠোঁট রেখেছিলেন অক্ষয় কুমার। তারপর থেকে আর কাজলকে কোনও ছবিতে এমন দৃশ্য করতে দেখা যায়নি। না শাহরুখ খানের সঙ্গে, না স্বামী অজয় দেবগনের সঙ্গে।

কিন্তু সুপর্ণ বর্মার ওয়েব সিরিজের জন্য যেন বহুদিনের ব্রত ভাঙলেন কাজল। কেউ অভিনেত্রীর সাহসিকতাকে কুর্নিশ জানাচ্ছেন, কেউ আবার এতে আপত্তি জানাচ্ছেন। আপত্তির কারণ? কাজলকে তাঁরা অঞ্জলির মতো চরিত্রেই দেখতে চান।

প্রসঙ্গত সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে কাজলের সঙ্গে কাজ করা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে যিশু বলেছিলেন, “প্রথমে আমি একটু ভয়ে-ভয়েই ছিলাম। মানে বলতে চাইছি, খানিকটা অ‌্যাপ্রিহেনসিভ ছিলাম। কিন্তু প্রথমদিন ও যেভাবে এসে আমার সঙ্গে কথা বলল যেন কতদিনের চেনা। অ‌্যাকচুয়ালি চিনত। কারণ, তনুজা আন্টির থেকে শুনেছে। আর আমার সঙ্গে কাজল কাজ করছে শুনে তনুজা আন্টি খুব খুশি হয়েছিলেন। আমার সঙ্গে দেখা করতে তিনি সেটেও এসেছিলেন। তাতে আবার কাজলের হিংসেও হত। সব মিলিয়ে সুন্দর একটা বন্ডিং তৈরি হয়েছিল। ইট ওয়াজ গ্রেট ওয়ার্কিং উইথ হার।”

[আরও পড়ুন: টম ক্রুজের ‘মিশন ইমপসিবল’-এর মাঝেই ‘জওয়ান’ শাহরুখের এন্ট্রি, কী হাল ভক্তদের? দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement