shono
Advertisement

CCL চ্যাম্পিয়ন ‘বেঙ্গল টাইগার্স’দের সম্বর্ধনা মুখ্যমন্ত্রীর, পরের সেলিব্রিটি ক্রিকেট লিগ ইডেনে?

মুখ্যমন্ত্রীর সঙ্গে দলের সদস্যদের পরিচয় করিয়ে দেন ক্যাপ্টেন যিশু।
Posted: 05:48 PM Mar 23, 2024Updated: 09:43 PM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি ক্রিকেট লিগে সারা দেশের সেরা বাংলার ইন্ডাস্ট্রি। নয় নয় করেও শেষ হাসি ‘বেঙ্গল টাইগার্স’ই হেসেছে। কাপ নিয়ে ঘরে ফিরেছে চ্যাম্পিয়নরা। তাঁদের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের সদস্যদের সঙ্গে মুখ্যমন্ত্রীর পরিচয় করিয়ে দেন ক্যাপ্টেন যিশু সেনগুপ্ত।

Advertisement

ছবি: ফেসবুক

 

সামনেই লোকসভা ভোট। চব্বিশে দিল্লির সিংহাসন দখলের লড়াই নিয়ে ব্যস্ত রাজনৈতিক শিবিরগুলো। বাংলাতেও নির্বাচনী প্রচারের জোয়ার। ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছে তৃণমূল। দলনেত্রীও বাংলার এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটছেন। আর এই শত ব্যস্ততার মাঝেও সেলিব্রিটি ক্রিকেট লিগ চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেনকে আমন্ত্রণ জানান মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বর্ধমান থেকে সাইকেল চালিয়ে কলকাতায় অঙ্কুশের ভক্ত, কী আবদার ‘মির্জা’র দরবারে?]

মুখ্যমন্ত্রীর ডাকেই তাঁর ৩০বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে কাপ নিয়ে হাজির হয়ে যান যিশুরা। জয়ীদের দেওয়া হয় সম্বর্ধনা। অনেকেই মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করেন। জানা গিয়েছে, এবার ‘বেঙ্গল টাইগার্স’-এর জন্য ঘরোয়া মাঠের বন্দোবস্তও করতে বলেছেন মুখ্যমন্ত্রী। শোনা এও যাচ্ছে, পরের সেলিব্রিটি ক্রিকেট লিগ হতে পারে ইডেন গার্ডেনসে।

২০১২ সালে সেলিব্রিটি ক্রিকেট লিগে ডেবিউ করার পর এই প্রথমবার জয়ের স্বাদ পেল টলিউড। কিচ্চা সুদীপের নেতৃত্বে কর্নাটক বুলডোজার্সকে হারিয়ে কলকাতার প্রথমবার সিসিএল খেতাব জয়ের মুহূর্তে যিশু () আবেগতাড়িত হয়ে পড়েন। দুই মেয়েকে বুকে জড়িয়ে কেঁদেও ফেলেন। টিমের মালিক বলিউড প্রযোজক বনি কাপুরও ছিলেন উচ্ছ্বসিত। 

 

[আরও পড়ুন: ‘নতুনদের সঙ্গে দেখা করার জন্য টাকা নেব’, ‘ঘটিয়া’ বিতর্কের পর ফের বিস্ফোরক অনুরাগ কাশ্যপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement