shono
Advertisement

রাস্তায় আবর্জনা ফেলে অনুষ্কার বকুনি খাওয়া যুবকের পরিচয় জানেন?

চিনতে পারলেন? The post রাস্তায় আবর্জনা ফেলে অনুষ্কার বকুনি খাওয়া যুবকের পরিচয় জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:05 PM Jun 19, 2018Updated: 04:35 PM Jun 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কার গারবেজ-বিতর্কের নয়া ট্যুইস্ট। সামনে এল ফার্স্ট লেডির ধমক খাওয়া যুবকের পরিচয়। ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি পোস্ট করেছেন আরহান। তাতে দেখা যাচ্ছে কিং খানের সঙ্গে দু-একটি সিনেমায় স্ক্রিন শেয়ারও করেছিলেন তিনি।

Advertisement

[টুইটারে আলিয়াকে বিয়ের প্রস্তাব কি দিয়েই বসলেন রণবীর কাপুর?]

দিনকয়েক ধরে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিলাসবহুল গাড়ি থেকে বাইরে নোংরা ফেলতে দেখেন অনুষ্কা শর্মা। তারই প্রতিবাদ করেন বিরাট-পত্নী। স্ত্রীর পরিবেশ সচেতনতায় প্রতিবাদ টুইটে পোস্ট করেন কোহলি। তারপর থেকে ধীরে ধীরে টক অফ দ্য টাউন হয়ে ওঠে গারবেজ-বিতর্ক। এর মধ্যে টুইট করে অনুষ্কার বিরোধিতা করেন ধমক খাওয়া আরহান খান। অনুষ্কার নাকি ভাষার প্রতি আরও বেশি সচেতন হওয়া উচিত, টুইটে স্বপক্ষে এমনই যুক্তি দেন তিনি। আসরে নামেন আরহানের মা-ও। ছেলের পাশেই দাঁড়ান তিনি। তবে সোমবার কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুর সমর্থন পান ফার্স্ট লেডি। ভারতকে পরিচ্ছন্ন রাখার দায় যে প্রত্যেকের, টুইট করে সেই পাঠই দেন রিজিজু।

[রাস্তায় নোংরা ফেলা নিয়ে যুবকের সঙ্গে বচসা, বিরুষ্কার পাশেই কিরণ রিজিজু]

কিন্তু গারবেজ বিতর্কের মূল আরহান কে? এবার সামনে এল তাঁর পরিচয়। আরহানের ইনস্টাগ্রামে শেয়ার করা ছোটবেলার একটি ছবিতে দেখা যাচ্ছে কিং খানের পাশে দাঁড়িয়ে রয়েছে সে। শাহরুখের ‘ইংলিশ বাবু দেশি মেম’ ও মাধুরী দীক্ষিতের ‘রাজা’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন ছোট্ট আরহান। শাহিদ কাপুরের ‘পাঠশালা’য় শেষ বার দেখা গিয়েছিল আরহানকে।

 

The post রাস্তায় আবর্জনা ফেলে অনুষ্কার বকুনি খাওয়া যুবকের পরিচয় জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার