shono
Advertisement

স্বামীর জন্মদিনে প্রেমবর্ষণ, করণের জন্য কী করলেন বিপাশা?

দেখে নিন তাঁদের প্রেমঘন মুহূর্তের কিছু ছবি ও ভিডিও। The post স্বামীর জন্মদিনে প্রেমবর্ষণ, করণের জন্য কী করলেন বিপাশা? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:36 PM Feb 23, 2018Updated: 03:57 PM Feb 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন মানেই নিজের পছন্দমতো কাটানোর ফুরসত। সে আম আদমি হোক বা করণ সিং গ্রোভার। এ নিয়মের কোনও ব্যতিক্রম নেই। আর সেই জন্যই অভিনেত্রী বিপাশা বসু তাঁর স্বামীর জন্মদিন কাটাতে তাঁদের এক কাছের বন্ধুকে নিয়ে পৌঁছে গিয়েছেন সুদূর গোয়ায়। সেখানে মিডিয়ার বিরক্তি নেই। নেই পরিবার বা বন্ধুবান্ধবদের হইচই। একেবারের একান্তে একে অপরের সঙ্গে অন্যান্য বছরের মতো এবছরও জন্মদিন কাটাচ্ছেন বিপাশা ও করণ।

Advertisement

[সোনম কি তবে চুপিচুপি বাগদান সেরে ফেললেন?]

এবছর করণ ৩৬শে পা দিলেন। আর তাঁর সব সময়ের পছন্দের জায়গা হল গোয়া। বি-টাউনে খবর, সেই জন্যই নাকি স্বামীর জন্মদিনে প্রেমের বিশেষ উপহার হিসেবে অভিনেত্রী বিপাশা বসু এই বেড়ানোর আয়োজন করেছেন। আর শুধুমাত্র আয়োজন করেই থেমে থাকেননি। আজ করণের জন্মদিন উপলক্ষে তিনি নিজের সোশ্যাল সাইটে স্বামীর প্রতি তাঁর প্রেম বর্ষণ করতেও ভোলেননি এই অভিনেত্রী। তিনি সকাল সকাল নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার সব ভালবাসা তোমার জন্যই। আমি তোমাকে খুব ভালবাসি সুইটহার্ট। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।’

বেশ কয়েকদিন আগেই গোয়ায় পৌঁছে গিয়েছিলেন এই দম্পতি। সেখান থেকে তাঁদের কিছু ছবিও কয়েকদিন ধরে পোস্ট করছিলেন তাঁরা। সেই ছবিগুলো দেখে বেশ বোঝা যাচ্ছে তাঁরা ওখানে আনন্দেই দিন কাটাচ্ছে। আসুন দেখে নেওয়া যাক তাঁদের সেই বিশেষ মুহূর্তের কিছু এক্সক্লুসিভ ছবি –

 

বিপাশা এবং করণ এবছর এপ্রিলেই তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করবেন। আজ থেকে বেশ কিছু বছর আগে ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে তাঁরা একে অপরের প্রেমে পড়েছিলেন। তারপর সেই প্রেম বিয়ের রূপ নেয় ২০১৬ সালে। এখন তাঁদের দু’জনের হাতেই তেমন কোনও কাজ নেই, তাই একে অপরের সঙ্গে এভাবেই চুটিয়ে আনন্দ করে সময় কাটাচ্ছেন তাঁরা।

[গুরুতর অসুস্থ দীপিকা-ইরফান, পিছিয়ে গেল বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবির শুটিং]

The post স্বামীর জন্মদিনে প্রেমবর্ষণ, করণের জন্য কী করলেন বিপাশা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার