shono
Advertisement

নেই অন্তর্বাস, এক টুকরো কাপড়ে শরীর ঢাকলেন প্রিয়াঙ্কা! ছবি দেখলে ছ্যাঁকা লাগবেই

প্রিয়াঙ্কার এই খোলামেলা পোশাকের দাম জানেন?
Posted: 03:43 PM May 26, 2023Updated: 03:44 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া। তবে হলিউডে একের পর এক চমক দিচ্ছেন বলিউডের দেশি গার্ল। আর এবার বিদেশি এক ম্যাগাজিনের কভার পেজে রীতিমতো উষ্ণতা ছড়ালেন পিগি চপস!

Advertisement

শরীরে জড়ানো সবুজ রঙের কাপড়। কাঁধ, গলা এবং কোমরের পাশ দিয়ে হালকা গিট দেওয়া। খোলা পিঠে ছড়িয়ে পড়ল প্রিয়াঙ্কার উষ্ণতা। এক ছবিতেই একেবারে বাজিমাত করল ছোট্ট মালতির মা!

এই উষ্ণ ফটোশুটের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। কিন্তু জানেন কি, এই ফটোশুটে এক ফালি চাদরের মতো যে পোশাকটি পরেছেন তাঁর দাম কত?

সূত্র বলছে, প্রিয়াঙ্কার এই পোশাকের দাম ৩ লক্ষ ৪০ হাজার ৬৬০ টাকা। এই পোশাকে ডিজাইনারা মূলত বিকিনি গাউন বলে থাকেন। সমুদ্র সৈকতে পরার জন্য এই পোশাক দারুণ। প্রিয়াঙ্কার এই ফটোশুটের মধ্য়েও কিন্তু সেই সি-বিচের ছোঁয়া রয়েছে।

[আরও পড়ুন: সলমনের কাছে যেতেই ভিকিকে ধাক্কা নিরাপত্তারক্ষীর! ক্যাটের স্বামী বলেই কি এমন আচরণ?

প্রসঙ্গত, বলিউডের নানা কূট-কাচালি নিয়ে বিভিন্ন সময়ে প্রিয়াঙ্কার মুখে নানা কথা শোনা গিয়েছে। তবে এবার ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতি ও মন-মানসিকতা নিয়ে এমন চাঞ্চল্যকর কথা ফাঁস করলেন অভিনেত্রী, যা শুনে হতবাক হতে হয়।

সম্প্রতি এক সংবাদমাধ্যের কাছে সাক্ষাৎকারের সময় প্রিয়াঙ্কা চোপড়া জানান, “এক ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলছিল। শয্যাদৃশ্যে চাদরের তলায় শুয়ে চিত্রনাট্য অনুযায়ী আমি সহ-অভিনেতাকে নিজের দিকে আকর্যণ করার চেষ্টা করছি। যতটা সম্ভব রেখে-ঢেকে পোশাক খুলছিলাম, একজন মহিলা তাই করবে, সেটাই স্বাভাবিক। তবে মাঝখান থেকে আপত্তি জানান পরিচালক। সোজা বলেন- না-না কোনও দরকার নেই। ওঁর অন্তর্বাস দেখাতে হবে। নইলে এই সিনেমা কেন দেখতে আসবেন দর্শক?” এখানেই শেষ নয়!

প্রিয়াঙ্কা এও যোগ করেন যে, ওই পরিচালক কথাটা সোজাসুজি অভিনেত্রীকে না বলে তাঁর স্টাইলিস্টকে বলেন সকলের সামনে। “এটা মানুষকে ছোট করা ছাড়া আর কিছুই নয়। মনে হয়ছিল, আমার অভিনয়ের কোনও দাম নেই। আমার শরীরকে কীভাবে ব্যবহার করা হবে, সেটাই এত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াল?”, প্রশ্ন প্রিয়াঙ্কার। এরপরই বাবার পরামর্শে সেই ছবির প্রস্তাব ফেরান অভিনেত্রী। ওই প্রযোজনা সংস্থার কাছে গিয়ে সোজা টাকাও ফিরিয়ে দিয়ে আসেন। তবে কোন বলিউড পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ উগড়ান প্রিয়াঙ্কা? সেই নাম অবস্য খোলসা করেননি তিনি।

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement