shono
Advertisement

‘ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব’, প্রিয়াঙ্কার মন্তব্যে উত্তাল নেটদুনিয়া

বিদেশে সাক্ষাৎকার দিতে গিয়েই এমন মন্তব্য নায়িকার।
Posted: 08:31 PM Jul 04, 2023Updated: 08:31 PM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন তিনি গ্লোবাল স্টার। বিদেশে সংসার পেতেছেন। তবে শুরু তো ভারতীয় সিনেমার হাত ধরেই হয়েছিল। সেই ভারতীয় সিনেমা সম্পর্কেই বিতর্কিত মন্তব্য করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

Advertisement

কী বলেছিলেন অভিনেত্রী?
২০১৬ সালে এমি অ্যাওয়ার্ডসে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই তাঁর কাছে ভারতীয় সিনেমা সম্পর্কে জানতে চাওয়া হয়। তখনই প্রিয়াঙ্কা বলেন, “দেখুন ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব।” এরপরই নেচে দেখাতে থাকেন অভিনেত্রী। সঞ্চালিকার তাঁর এই নাচ বেশ পছন্দ হয়।

In an Old video,from Emmy awards in 2016 Priyanka Chopra was asked by a reporter to show some indian movies dance moves. PeeCee than said Indian movies is are all about “ Hips and Boobs”.
by u/Left_Bee5657 in BollyBlindsNGossip

[আরও পড়ুন: আলিয়ার মুখে ‘খেলা হবে’ স্লোগান! করণের কীর্তিতে দেবাংশুর প্রতিক্রিয়া কী?]

অবশ্য নেটিজেনদের প্রিয়াঙ্কার এই মন্তব্য একেবারে পছন্দ হয়নি। পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হতেই অভিনেত্রীকে একহাত নিয়েছেন অনেকে। “ভালই হয়েছে এখান থেকে চলে গিয়েছে, কিছু মানুষের সাদা চামড়ার স্বীকৃতি না পেলে হয় না”, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্টবক্সে।

একজন আবার লিখেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া ভারতের শাস্ত্রীয় নৃত্য সম্পর্কে কিছু জানেন না যা থেকে একাধিকবার বলিউড অনুপ্রেরণা পেয়েছে। শ্রীদেবী, বৈজন্তীমালা, ঐশ্বর্য ভরতনাট্যম শিখেছেন, মাধুরী কত্থক, মীনাক্ষী শেষাদ্রি ওড়িশি ও কত্থক-সহ অন্যান্য নৃত্যকলাও শিখেছেন, এমনকী আলিয়া এফ-এরও কত্থকের প্রশিক্ষণ রয়েছে। এই সমস্ত নৃত্যশৈলীর অবদান বলিউডে রয়েছে। যদিও প্রিয়াঙ্কাকে সাদা চামড়ার মানুষদের ধারণা অনুযায়ীই কথা বলতে হবে।”


[আরও পড়ুন: চূড়ান্ত অব্যবস্থা ২০২৩ বঙ্গ সম্মেলনে, হেনস্তার শিকার সংগীতশিল্পী জয়তী চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement