রুপোলি পর্দার ধোনিকে নিয়ে ব্যঙ্গ, কেমন হল পাল্টা জবাব?

05:50 PM Oct 14, 2016 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালফিলে বলিউডে তাঁর কাজ কমেছে আগের চেয়েও বেশি! সেই ক্ষোভই কি সুশান্ত সিং রাজপুতের আলগা নিন্দে করে মিটিয়েছিলেন রজত কাপুর?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


বলা মুশকিল! তবে সবাই যখন চুটিয়ে প্রশংসা করে চলেছেন ধোনিরূপী সুশান্ত সিং রাজপুতের, ঠিক তখনই তাঁর নিন্দায় সরব হয়েছিলেন রজত কাপুর। টুইট করে লিখেছিলেন, ‘’যে অভিনেতা ধোনির ভূমিকায় অভিনয় করেছেন, তাঁর থেকে ধোনিকে অনেক ভাল দেখতে!’’
বলাই বাহুল্য, রজতের এই টুইট মোটেও ভাল ভাবে নেয়নি মহেন্দ্র সিং ধোনি আর সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। রীতিমতো নিন্দেমন্দর ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায় রজত কাপুরকে ঘিরে। কিন্তু, তাঁকে সেরা জবাবটা দিলেন রুপোলি পর্দার ধোনিই!


‘’আমি সেই খামতিটা অভিনয়ে অনেকটা পরিশ্রম দিয়ে মিটিয়ে নিয়েছি! আপনার যদি আগ্রহ থাকে, গিয়ে ছবিটা দেখে আসুন’’, পাল্টা টুইট করেছেন সুশান্ত।
এই খোঁচা খেয়েও কিন্তু দমে যাননি রজত। বরং, তিনি আবার সূক্ষ্ম ভাবে ছবি আর তার নায়কের নিন্দা করার চেষ্টা করেছিলেন। প্রত্যুত্তর দিয়েছিলেন, ‘’ছবিটা আমি দেখেছি! আপনার অভিনয় ভালই! তবে আপনার ফ্যান ফলোয়িংও বিশাল!’’ মানেটা স্পষ্ট- বিশাল ফ্যান ফলোয়িংয়ের জন্যই যেন হিট হয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’!

Advertising
Advertising


দেখা গেল, তারও জবাব রয়েছে সুশান্তের কাছে। টুইট করে সেই ব্যঙ্গও ফিরিয়ে দিলেন তিনি। এবার সেই ব্যঙ্গের সুর ভদ্রতা বজায় রেখেই কিঞ্চিৎ চড়া- ‘’ওঁরা আমার ফ্যান নন! আমার ফ্যান ফলোয়িং এমন কিছু বিশাল নয়। ওঁরা শুধু ভাল ছবি দেখতে ভালবাসেন’’, সুশান্তের জুতসই জবাব!


তার পর?
উঁহু, ব্যাপারটা খারাপ দিকে যাচ্ছে দেখে আর টুইট করেননি রজত! যথেষ্ট অপমানিত তো তিনি হয়েছেনই! তাও যেচে পড়ে! এর পর কি আর অপমান কুড়ানো সাজে?

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post রুপোলি পর্দার ধোনিকে নিয়ে ব্যঙ্গ, কেমন হল পাল্টা জবাব? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next