shono
Advertisement

‘ছবি তুলবেন না’, বিমানবন্দরে পাপারাৎজিদের ‘ধমক’ দিলেন রণবীর কাপুর!

হঠাৎ এমন কেন করলেন রণবীর?
Posted: 11:42 AM Jul 08, 2023Updated: 12:08 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে পাপারাৎজির সঙ্গে মোটেই খারাপ ব্যবহার করেন না রণবীর কাপুর। বিমানবন্দরে যখনই পাপারাৎজিদের ক্যামেরার সামনে পড়েন, তখনই একগাল হাসি হেসে ছবি শিকারিদের আবদার মেটাতে থাকেন রণবীর। এবারও শুরুতে এমনটাই হল। তবে হঠাৎ করেই রণবীরের মুড চেঞ্জ। পাপারাৎজিদের সামনে গিয়ে বলে উঠলেন প্লিজ ছবি তুলবেন না!

Advertisement

হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে বিমানবন্দরে ছবি শিকারিদের খপ্পরে পড়েছিলেন রণবীর। দু’একটা ছবি উঠতেই পাপারাৎজিদের সোজাল ধমক দিলেন রণবীর। পরে অবশ্য কাছে গিয়ে অনুরোধ করলেন, প্লিজ ছবি তুলবেন না। এরকম অনুরোধের কারণও জানিয়েছেন রণবীর। পাপারাৎজিদের তিনি জানিয়েছেন, ”মা জানে না আমি তাঁর বার্থডে সেলিব্রেট করতে ইটালি যাচ্ছি। তাই সারপ্রাইজ দেওয়ার জন্য প্লিজ ছবি তুলে কাউকে শেয়ার করবেন না।” আর এটা বলেই পাপারাৎজিদের আদর করেই ‘ধমক’ দিলেন ঋষিপুত্র। অন্তত তেমনটাই মত বলিউডের ছবি শিকারিদের। 

[আরও পড়ুন: ডাঙ্কি’র পোস্টার তৈরি করে চমকে দিলেন শাহরুখ অনুরাগী, কী বলছেন নেটিজেনরা?]

শনিবার নীতু সিংয়ের জন্মদিনে ইটালিতে উড়ে গিয়েছেন রণবীর। সেখানেই মায়ের জন্মদিন পালন করেছেন রণবীর। অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় নীতু সিংকে রানিমা বলে সম্বোধন করছেন আলিয়া ভাট।

সম্প্রতি দুবাই যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে রণবীর-আলিয়াকে ঘিরে ধরেছিল পাপারাৎজিরা। যেখানে ক্লিন সেভ চেহারায় নতুন লুকে ছক্কা হাঁকালেন রণবীর। অভিনেতাকে খুল্লামখুল্লা প্রশংসাও করলেন উপস্থিত পাপারাৎজিরা। ভাইরাল ভিডিওতে দেখা গেল, আলিয়ার কাঁধে হাত দিয়ে রণবীর ক্যামেরার সামনে পোজ দিতেই ফটোশিকারিরা চিৎকার করে বললেন- ‘দারুণ লুক!’ প্রত্যুত্তরে আলিয়ার প্রশ্ন, ‘কারটা?’ এরপরই পাপ্পারাজিরা যখন রণবীরের নাম নিলেন, তখন কাপুর বধূ কোনওরকম রেয়াত না করেই তাঁদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন- ‘আর আমাকে কেমন লাগছে?’

[আরও পড়ুন: নিজের বিরুদ্ধেই মামলা দায়ের করলেন পরমব্রত চট্টোপাধ্যায়! বলিউডে বিপত্তি?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement