shono
Advertisement

পোশাকের উপর লাল অন্তর্বাস! নতুন ছবির ঝলকে নজর কাড়লেন ‘সুপারম্যান’রণবীর

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 08:25 PM Mar 03, 2022Updated: 08:26 PM Mar 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দর্শকদের প্রশংসা পেলেও রণবীর সিংয়ের ৮৩ বক্স অফিসে খুব একটা সফল হয়নি। প্রথমটায় অবাকই হয়েছিলেন। হয়েছিলেন কিছুটা হতাশও। তবে এই হতাশা ভুলে রণবীর এখন ফের নেমে পড়লেন মাঠে। তবে এবার কোনও খেলোয়াড়ের বায়োপিক নয়, বরং সুপারহিরো সুপারম্যানের স্টাইলে নতুন ছবি ‘জয়েশভাই জোরদারে’ দেখা যাবে রণবীর সিংকে। আর সেই ছবিরই মুক্তি তারিখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন রণবীর সিং।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন রণবীর সিং। যেখানে নতুন এই ছবির প্রচার করেছেন একেবারে নতুন কায়দায়। এই ভিডিওতে রণবীরকে দেখা গিয়েছে নানা হিরোর লুকে। রণবীর এই ভিডিওতে জানিয়েছেন, পুলিশওয়ালা হিরো, গুন্ডেওয়ালা হিরো. মহাকাশের হিরো থেকে লাল চড্ডিতে সুপারম্যান অবতারে থাকা হিরো সবার ঝলক একাই তুলে ধরলেন রণবীর সিং।

[আরও পড়ুন: এবার ছোটপর্দায় মাধুরী দীক্ষিত, সুচিত্রা সেনের গানে জয় করবেন বাঙালির মন]

এই ভিডিওতেই রণবীর জানিয়েছেন ছবিটি মুক্তি মে মাসের ১৩ তারিখ। এই ছবিতে গুজরাটির ভূমিকায় অভিনয় করছেন রণবীর। ২০২০ সালে এই ছবির শ্যুটিং সেরেছিলেন রণবীর সিং। যশ রাজ ফিল্মসের বান্যারে এই ছবি প্রযোজনা করেছেন মণীশ শর্মা। পরিচালক দিব্যাঙ্গ ঠক্কর।  এক সাধারণ ছেলের অসাধারণ হয়ে ওঠার গল্পই বলবে ‘জয়েশভাই জোরদার’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

[আরও পড়ুন: বলিউডে পা দিলেন আরেক স্টারকিড, করণের নতুন ছবিতে সঞ্জয় কাপুরকন্যা শানায়া!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement