shono
Advertisement

ফের বড়পর্দায় সোহম-শ্রাবন্তীর রোম্যান্স! কার পরিচালনায় জুটি বাঁধছেন?

দুজনেই শিশুশিল্পী হিসেবে টলিউডে কেরিয়ার শুরু করেছিলেন।
Posted: 08:44 PM Dec 09, 2023Updated: 08:44 PM Dec 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুজনেই শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। পরবর্তীকালে অভিনয়ের জোরে টলিউডে খ্যাতি অর্জন করেছেন। আবার জুটি হিসেবে পেয়েছেন দর্শকদের প্রশংসা। সূত্রের খবর যদি সত্যি হয় তাহলে ফের একবার বড়পর্দায় জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Advertisement

শোনা যাচ্ছে, দাগ ক্রিয়েটিভ মিডিয়ার প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। যার পরিচালনার দায়িত্বে থাকছেন অভিমন্যু মুখোপাধ্যায়। রোম্যান্টিক গল্পই নাকি ক্যামেরার সামনে সাজাতে চলেছেন তিনি। এর আগে অভিমন্যুর পরিচালনায় একাধিক কাজ করেছেন করেছেন সোহম এবং শ্রাবন্তী (Srabanti Chatterjee)। ‘গুগলি’, ‘পিয়া রে’র জন্য পেয়েছেন প্রশংসা। সেই তালিকাতেই হয়তো নতুন সংযোজন হতে চলেছে এই ছবি।

[আরও পড়ুন: ‘লৌহ কপাট’ বিতর্ক অতীত! দুবাইয়ের বাড়িতে কৃষ্ণনামে মজলেন রহমান]

বর্তমানে রাজনৈতিক কার্যকলাপের পাশাপাশি ‘প্রধান’ ছবির প্রচারও সামলাচ্ছেন সোহম। ছবিতে দেবের পাশাপাশি তিনিও পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, সৌমিতৃষা কুণ্ডু, বিশ্বনাথ বসুর মতো তারকা। পরিচালনায় অভিজিৎ সেন।

অন্যদিকে, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস এবার বড়পর্দায় আনতে চলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। আর সেই ছবিতেই বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। কান ফিল্ম ফেস্টিভ্যালে উন্মোচিত হবে ‘দেবী চৌধুরাণী’র পোস্টার। ছবিতে ভবাণী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

[আরও পড়ুন: রবিবার নন্দনে থাকছে অনুরাগ্য কশ্যপের ‘কেনেডি’, আর কোন কোন ছবি দেখতে পাবেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement