shono
Advertisement

২০২৪-এর আগেই ভোটের মেজাজ, রাজনীতির ময়দানে মুখোমুখি রিচা-বরুণ, দেখুন কাণ্ড

লড়াইয়ে জিতবে কে?
Posted: 03:35 PM Sep 18, 2023Updated: 03:35 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৪ সালে লোকসভা ভোট। তার আগেই নির্বাচনের আবহ। কোথায়? তিন ‘ফুকরে’র দুনিয়ায়। যেখানে ‘ভোলি’ রিচা চাড্ডার মুখোমুখি ‘চুচা’ বরুণ শর্মা। রাজনীতির এই লড়াইয়ে জিতবে কে? জানা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর। সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে ‘ফুকরে ৩’ (Fukrey 3)। কিছুদিন আগেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশিত নতুন ভিডিও।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ফুকরে’। সেই ছবিতে প্রথমবার চুচা হিসেবে দেখা যায় বরুণ শর্মাকে (Varun Sharma)। তাঁর সঙ্গেই হানি হিসেবে দেখা যায় পুলকিত সম্রাটকে। তার সঙ্গেই পণ্ডিত হিসেবে দেখা যায় পঙ্কজ ত্রিপাঠিকে (Pankaj Tripathi)। আর ছিল লালি। এই চরিত্রে অভিনয় করেন মনোজিৎ সিং। ভোলি পাঞ্জাবন হিসেবে নজর কাড়েন রিচা চাড্ডা (Richa Chadha)।

[আরও পড়ুন: দেশভক্তি না বিশ্বাসঘাতকতা? টানটান রহস্য তাব্বু-আলির ‘খুফিয়া’য়, চমক আজমেরি হক বাঁধন]

মগ্নদীপ সিং লাম্বার পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন প্রত্যেকে। প্রযোজনায় রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। আগের দু’টি সিনেমায় জফর হিসেবে আলি ফজলকে দেখা গিয়েছে। শোনা যায়, এই সিনেমার সেটেই রিচা ও আলির প্রেম শুরু হয়। এখন বেশ ভালই আছেন তারকা যুগল। ২০১৭ সালে যখন ‘ফুকরে রিটার্নস’ মুক্তি পায়, তাতেও আলির চরিত্র ছিল।

কিন্তু ‘ফুকরে ৩’ ছবিতে আলির চরিত্রের দেখা মেলেনি। আবার উইকিপেডিয়াতে ছবির যে তথ্য রয়েছে সেখানেও আলি ফজলের দেখা মেলেনি। ছবিতে অভিনেতা রয়েছেন কিনা তা জানা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর। তবে নতুন এই ভিডিও দেখে যা মনে হচ্ছে, তাতে এবার লড়াই চুচা আর ভোলির মধ্যে।

[আরও পড়ুন: ‘হোটেলের ঘরে নায়কের সঙ্গে ৪ ঘণ্টা সায়ন্তিকা! পোশাক নিয়ে চম্পট’, বিস্ফোরক প্রযোজক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement