shono
Advertisement

পর্ন কাণ্ডে সুপ্রিম কোর্টে স্বস্তি রাজ কুন্দ্রার, পেলেন আগাম জামিন

শার্লিন চোপড়া, পুনম পাণ্ডেদেরও আগাম জামিন মঞ্জুর করেছে শীর্ষ আদালত।
Posted: 03:39 PM Dec 13, 2022Updated: 03:39 PM Dec 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন কাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার (Raj Kundra) আগাম জামিন মঞ্জুর করল সুপ্রিম কোর্ট। একই মামলায় শার্লিন চোপড়া, পুনম পাণ্ডেদেরও অগ্রিম জামিন মঞ্জুর করেছে শীর্ষ আদালত। তদন্তে সহযোগিতা করতে হবে প্রত্যেককে, এই শর্তেই আগাম এই জামিন দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

গত বছরের জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। অভিযোগ, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। নানা শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। ঘটনায় শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের নামও জড়ায়। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকত সাইটে।

[আরও পড়ুন: তাপমাত্রা মাইনাস ৭ ডিগ্রি, শুধু তোয়ালে পরে মর্নিং ওয়াকে টাইগার শ্রফ! ভিডিও ভাইরাল]

পর্ন কাণ্ডে গ্রেপ্তার হওয়ার দু’মাস পর গত বছরের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা। এর পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন শিল্পার স্বামী। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া তিনি। এর আগে এই মামলায় অন্তর্বতী সুরক্ষা পেয়েছিলেন রাজ। তবে এবারে শীর্ষ আদালতে বিচারপতি কে এম জোসেফ এবং বিচারপতি বি ভি নাগারত্নর বেঞ্চ রাজ-সহ বাকি অভিযুক্তদের আগাম জামিন মঞ্জুর করল।

শোনা গিয়েছে, এদিন সুপ্রিম কোর্টের এজলাসে অভিযুক্তদের আইনজীবীরা দাবি করেন। ইতিমধ্যেই এই মামলায় চার্জশিট দেওয়া হয়ে গিয়েছে। আর তদন্তের কাজেও তাঁদের মক্কেলরা পূর্ণভাবে সহযোগিতা করছে। ফলে আগাম জামিন নিয়ে কোনও সমস্যা হওয়ার কথা নয়। সবপক্ষ শুনেই রাজ কুন্দ্রাদের অগ্রিম জামিন মঞ্জুর করে বিচারপতি কে এম জোসেফ এবং বিচারপতি বি ভি নাগারত্নর বেঞ্চ।

[আরও পড়ুন: নামছেন না সিনেমায়, মদের ব্যবসায় হাত পাকাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement