shono
Advertisement

তিক্ততা অতীত, ‘গদর ২’র সাফল্যের পার্টিতে শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি, ভাইরাল ভিডিও

এভাবেই যেন নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করলেন দুই তারকা।
Posted: 10:08 AM Sep 03, 2023Updated: 10:09 AM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি দেওলের (Sunny Deol) জীবনের সমস্ত সমীকরণ মিলিয়ে দিচ্ছে ‘গদর ২’। ছবির সাফল্য একদিকে যেমন সানির কেরিয়ারে নতুন অধ্যায়ের সূচনা করেছে, আরেকদিকে তাঁর ব্যক্তিগত সম্পর্কের জটিলতাও দূর করে দিচ্ছে।

Advertisement

এবার তিন দশকের তিক্ততা ভুলিয়ে দিয়েছে ‘গদর ২’ (Gadar 2)। তার আভাস সোশ্যাল মিডিয়াতেই পাওয়া গিয়েছিল। যখন ‘Ask SRK’ সেশনে সানির ছবির তুমুল প্রশংসা করেছিলেন শাহরুখ। তারপরই আবার এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্রপুত্র জানান, শাহরুখ অনেক আগেই ‘গদর ২’ দেখেছেন। আর ছবি দেখার আগেই তাঁকে ফোন করেছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছিলেন। সানিকে শাহরুখ বলেছিলেন, “আমি সত্যিই খুব খুশি, এই সাফল্য তোমার প্রাপ্য।” গৌরীর সঙ্গেও তাঁর কথা হয়েছে বলে জানান সানি।

[আরও পড়ুন: বৃষ্টি ধারায় মিলন, ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা, ছবি শেয়ার করে সুখবর দিলেন অভিনেতা]

“সময় সমস্ত আঘাত সারিয়ে দেয়। আমরাও এই বিশ্বাসে অতীতকে পিছনে ফেলে এসেছি। এটাই তো হওয়া উচিত”, এমনটাই বলেছিলেন সানি। সেই কথাই যেন রাখলেন দুই তারকা। ‘গদর ২’র সাফল্যের পার্টিতে একেবারে একে অন্যের কাঁধে হাত দিয়ে বেরিয়ে এলেন পাপারাজ্জির ক্যামেরার পোজ দেওয়ার জন্য। তারপর শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি।

এভাবেই যেন নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করেন। প্রসঙ্গত, সানির এই পার্টিতে শাহরুখ ছাড়াও, সলমন খান, আমির খান, অজয় দেবগন, কাজল, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, সারা আলি খান, কৃতী স্যানন উপস্থিত ছিল। ছেলের সাফল্য উদযাপন করতে ধর্মেন্দ্রও এসেছিলেন। ছবির পাঁচশো কোটির ক্লাবে পৌঁছানো শুধুই সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: পাহাড়ে ‘প্রধান’-এর শুটিং, বিকট শব্দে পড়ল বাজ, চমকে দেওয়া ভিডিও শেয়ার করলেন দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement