shono
Advertisement

২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন

'টিকু ওয়েডেস শেরু'র ট্রেলারে দেখা গিয়েছে এই দৃশ্য।
Posted: 11:25 AM Jun 21, 2023Updated: 11:25 AM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁটুর বয়সী নায়িকাকে ঠোঁটঠাসা চুম্বন। ‘টিকু ওয়েডেস শেরু’র ট্রেলারে এমন দৃশ্য দেখেই তাজ্জব নেটদুনিয়া। ব্যঙ্গ, বিদ্রুপ, কটূক্তিও করা হয়েছে। এমন দৃশ্য কতটা যুক্তিযুক্ত? প্রশ্নের উত্তর দিতে গিয়ে শাহরুখ খানের (Shah Rukh Khan) নাম উদাহরণ হিসেবে উল্লেখ করলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)।

Advertisement

নওয়াজের বয়স এখন ৪৯ বছর। তাঁর নায়িকা অভনীত কৌর ২১ বছর বয়সি। বয়সের তফাত নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনই চুমুর দৃশ্য নিয়ে অনেকের আপত্তি রয়েছে। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে নওয়াজ বলেন, “আমদের সময় প্রেম আলাদা ছিল। আমরা বছরের পর বছর ধরে প্রেম করতাম। আজকের প্রজন্ম বেকার বলেই শাহরুখ খানের মতো অভিনেতা এখনও পর্দায় রোম্যান্টিক চরিত্র করে চলেছেন।”

[আরও পড়ুন: মোদির প্রশংসায় পঞ্চমুখ মাস্ক, আনন্দে আত্মহারা হলেন কঙ্গনা]

নওয়াজের মতে এখনকার প্রজন্মের প্রেম, ভালবাসা, রোম্যান্স, ব্রেকআপ সবই হোয়াটসঅ্যাপে হয়। বাস্তব জীবনের যাঁদের মধ্যে অনুভূতি নেই, তাঁদের পক্ষে পর্দায় রোম্যান্স ফুটিয়ে তোলা মুশকিল বলেই মনে করেন অভিনেতা। আগামী ২৩ জুন থেকে আমাজন প্রাইম ভিডিওয় দেখা যাবে সাই কবীর পরিচালিত ‘টিকু ওয়েডস শেরু’। ছবির প্রযোজক কঙ্গনা রানাউত।

প্রথমে রোম্যান্টিক এই কমেডি ড্রামায় ইরফান খানকে নেওয়ার ইচ্ছে ছিল প্রযোজক কঙ্গনার। অভিনেতার মৃত্যুর পর নওয়াজউদ্দিনকে বেছে নেন তিনি। নওয়াজের পর তাঁর থেকে ২৭ বছরের ছোট অভনীতকে নায়িকা হিসেবে নির্বাচিত করা হয়। সে সময়ও নায়ক-নায়িকার বয়সের ফারাক নিয়ে প্রশ্ন উঠেছিল। জবাবে কঙ্গনা জানিয়েছিলেন, গল্পের তাগিদেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: রামের পর এবার লক্ষ্মণ, ‘আদিপুরুষ’ নিয়ে ক্ষিপ্ত সুনীল লহরী, বললেন মারাত্মক কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement