shono
Advertisement

রামচরণকে ‘ইডলি’ বলে ডাকায় কটাক্ষের শিকার শাহরুখ, বাদশাকে ‘রেসিস্ট’ তকমা দিল নেটপাড়া

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 03:29 PM Mar 05, 2024Updated: 03:29 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওয়ে ইডলি!’ মঞ্চ থেকে হাঁক দিলেন শাহরুখ খান। বাদশার ডাক শুনে দ্রুত স্টেজে উঠে পড়লেন দক্ষিণী তারকা রামচরণ। তারপর আমির, শাহরুখ, সলমন ও রামচরণ মিলে ‘নাটু নাটু’ নাচ! সে নাচের ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশ কিন্তু এই ভিডিও দেখে ক্ষেপেছেন। নাহ, নাচ দেখে নয়। বরং শাহরুখের রামচরণকে ‘ইডলি’ সম্বোধনেই ক্ষোভ ফেটে পড়েছে নেটপাড়ার একাংশ। শাহরুখের এমন আচরণ দেখে অনেকে তো শাহরুখকে ‘জাতি বিদ্বেষী’ তকমাও দিয়ে ফেলেছেন।

Advertisement

দক্ষিণের জনপ্রিয় তারকা রামচরণ। বলিউডেও পা দিতে তৈরি তিনি। শুধু দক্ষিণী হওয়ার কারণে রামচরণকে ‘ইডলি’ বলে ডাকায়, শাহরুখের আচরণকে অসংবেদন এবং জাতি বিদ্বেষী আচরণ বলে মনে করা হচ্ছে। অনেকের মতে, শাহরুখ মোটেই ভালো কাজ করেননি। এতে দক্ষিণ ভারতের মানুষের ভাবাবেগে আঘাত লেগেছে। রামচরণের মেকআপ আর্টিস্ট জেবা হাসান, শাহরুখের এই ধরনের আচরণের তীব্র বিরোধিতা করেছেন এবং এই ঘটনার পরেই আম্বানির পার্টি থেকে বেরিয়ে আসেন জেবা।

[আরও পড়ুন: আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া]

জেবার কথায়, ‘আমি শাহরুখের বিশাল ভক্ত, তবে তিনি যেভাবে মঞ্চে রাম চরণকে ইডলি বলেছিলেন, তা আমার একেবারে ভালো লাগেনি’। নেটিজেনদের একাংশও শাহরুখকে এই মন্তব্যের জন্য ক্ষমাও চাইতে বলেছেন রামচরণের কাছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত শাহরুখের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement