shono
Advertisement

সিঁথি ভরা ‘সিঁদুর’! দোলের দিন প্রকাশ্যে নতুন বউ তাপসী, ছবি ভাইরাল

২৩ মার্চেই ম্যাথিয়াসের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধলেন অভিনত্রী।
Posted: 05:27 PM Mar 26, 2024Updated: 05:28 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদয়পুরে নাকি চুপি চুপি বিয়ে সেরে ফেলেছেন তাপসী পান্নু। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, তাপসীর এই ছিমছাম বিয়েতে এন্ট্রি বলিউডের তেমন কেউ। আর এবার প্রকাশ্যে এলে তাপসীর দোল খেলার ছবি। যেখানে নেটিজেনরা লক্ষ্য করল, তাপসীর সিঁথিতে সিঁদুর! যেহেতু নিজের বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী, তাই সত্য়িই তাপসী সিঁথিতে সিঁদুর পরেছেন, নাকি তাঁর মাথায় আবির, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

Advertisement

উদয়পুরের প্যালেসে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের গলায় মালা দিলেন তাপসী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ২৩ মার্চেই ম্যাথিয়াসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনত্রী। পরিবারের লোকজন এবং তাপসী পান্নুর খুব কাছের বন্ধুরাই উপস্থিত ছিলেন এই বিয়েতে।

[আরও পড়ুন: আবির চট্টোপাধ্যায়ের মেয়ের ছবি প্রকাশ্যে, বাবা-মায়ের সঙ্গে হাসিমুখে পোজ ময়ূরাক্ষীর]

পাঞ্জাবি পরিবারের মেয়ে তাপসী। আর ম্যাথিয়াস ডেনমার্কের বাসিন্দা। ফলে বিয়েতে পাঞ্জাবি রীতিই নাকি মানা হয়েছে। রয়েছে খ্রিস্টান বিয়ের নিয়মের ছোঁয়াও।

খেলা আর বিনোদুনিয়ার তারকাদের ঘর বাঁধার গল্প এখন আর নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, যুবরাজ সিং-হেজেল কিচ, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে জাহির খান-সাগরিকা ঘাটগে — উদাহরণ একাধিক। সেই তালিকাতেই এবার যুক্ত হল তাপসী আর ম্যাথিয়াসের নাম।

বহুদিন ধরেই তাপসী-ম্যাথিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। প্রকাশ্যে এ বিষয়ে কেউ কখনও কিছু বলেননি। কিন্তু সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি একাধিকবার তাঁদের প্রেমের সাক্ষ্য দিয়েছে। প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে একটি দলের মালকিন তাপসী। সেই সূত্রেই নাকি বোয়ের সঙ্গে তাঁর আলাপ। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি।

বলিউডের বিয়ে মানেই জমজমাট ডেস্টিনেশন ওয়েডিং। অন্তত, সম্প্রতি তারকাদের বিয়ে দেখে এমনটাই মনে করছেন নেটিজেনরা। তবে তাপসীর আগেই জানিয়ে ছিলেন, তাঁর বিয়ে হবে একেবারেই ছিমছাম। কোনও বাড়াবাড়ি থাকবে না। তাপসীর কথায়, দীর্ঘ ন’বছর ধরে সম্পর্কে ছিলাম। বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতাতে নেই। আমার বিয়ে হবে আড়ম্বরহীন।। তাপসী যে নিজের কথা রাখলেন, তাঁর প্রমাণ পাওয়া গেল ২৩ মার্চেই। আপাতত তাপসীর ভাইরাল ছবি দেখেই মজে আছে নেটপাড়া।

[আরও পড়ুন: বলিউডে বচ্চন পরিবার থেকে টলিউডে পরম-পিয়া, রাজ-শুভশ্রী, রঙে মাতোয়ারা সবাই ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement