shono
Advertisement

‘আমাকে অশ্লীল ইঙ্গিত করত বাবা’, মুখ খুললেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক

দুঃসময়ে মায়ের পাশে রয়েছেন বলেও জানালেন পলক। The post ‘আমাকে অশ্লীল ইঙ্গিত করত বাবা’, মুখ খুললেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:23 PM Aug 13, 2019Updated: 08:23 PM Aug 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্বামীর অত্যাচারের কথা আগেই বলেছিলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। কিন্তু মেয়ে পলক এনিয়ে কখনও মুখ খোলেননি। এমনকী সোমবার যখন অভিনেত্রী থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান, তখনও তাঁর সঙ্গে ছিলেন পলক। এবার তিনিও বাবার বিরুদ্ধে মুখ খুললেন। বললেন, মায়ের উপর সত্যিই খুব অত্যাচার করতেন বাবা। এমনকী তাঁর দিকেও কুদৃষ্টি দিতেন।

Advertisement

[ আরও পড়ুন: ফের যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার বলিউড অভিনেতা ]

অভিনবের সঙ্গে দ্বিতীয় বিয়ের এক বছর পর থেকেই, তাঁদের মধ্যে ঝামেলার সূত্রপাত হয়৷ যদিও বিষয়টি প্রথমে গুজব বলে উড়িয়ে দেন তাঁরা৷ কিন্তু ধীরে ধীরে স্পষ্ট হতে থাকে উভয়ের মধ্যের ফাটল৷ যা চলতি সপ্তাহে স্পষ্ট হল৷ মুম্বইয়ের সমতানগর থানায় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে একটি এইআইআর দায়ের করেন ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেত্রী শ্বেতা তিওয়ারি৷ অভিযোগের ভিত্তিতে অভিনব কোহলিকে থানায় ডেকে চার ঘণ্টা জেরা করে পুলিশ৷ সূত্রের খবর, পুলিশকে দেওয়া বয়ানে তাঁর এবং মেয়ে পলকের উপর অভিনবর অকথ্য অত্যাচারের বর্ণনা দিয়েছেন টেলি অভিনেত্রী৷ জানিয়েছেন, মদের নেশায় মত্ত হয়ে মেয়েকে মারধর করত তাঁর স্বামী৷ শারীরিক ও মানসিক অত্যাচার চালাত তাঁর উপরেও৷

[ আরও পড়ুন: MAN VS WILD: মোদির অনুষ্ঠান থেকে অর্জিত টাকা দেশের কোন কাজে লাগবে জানেন? ]

এবার শ্বেতার সমর্থনে মুখ খুললেন পলকও। তিনি জানিয়েছেন, সৎ বাবা তাঁকে অশ্লীল ছবি দেখাতেন। এমনকী অশালীন ইঙ্গিতও করতেন। তিনি যে একাধিকবার গার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন, সেকথাও সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানান শ্বেতাতনয়া। যদিও তাঁর বয়ান অনুযায়ী, শ্বেতার গায়ে অভিনব কখনও হাত তোলেননি। যেদিন তোলেন, সেদিনই অভিনবের বিরুদ্ধে শ্বেতা অভিযোগ দায়ের করেন। পলক আরও লেখেন, “আপনাদের কোনও ধারণা নেই, দু’টি বিয়েতেই আমার মাকে কী পরিমাণ অত্যাচার সহ্য করতে হয়েছে।… সময় হয়েছে মায়ের পাশে দাঁড়ানোর। ওঁর মতো মনের জোর আমি আর কারও মধ্যে দেখিনি। নিজের চোখে মায়ের সংগ্রামের প্রতিটি মুহূর্ত দেখেছি আমি।”

যদিও শারীরিকভাবে তাঁকে কখনও অত্যাচার করা হয়নি বলে লিখেছেন পলক। কিন্তু এমন অশালীন ইঙ্গিত করতেন, সেটাই অসহ্যকর ছিল। মেয়ের সঙ্গে কোনও বাবা এমন কাণ্ড ঘটান না বলে মন্তব্য করেন তিনি।

The post ‘আমাকে অশ্লীল ইঙ্গিত করত বাবা’, মুখ খুললেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement