shono
Advertisement

চূড়ান্ত খেপে গিয়ে বাসন মাজলেন সলমন, পরিষ্কার করলেন বাথরুমও!

দেখুন সেই ভিডিও। The post চূড়ান্ত খেপে গিয়ে বাসন মাজলেন সলমন, পরিষ্কার করলেন বাথরুমও! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Dec 29, 2019Updated: 06:02 PM Dec 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাসন মাজছেন সলমন খান? শুধু তাই নয়, বাথরুম পরিষ্কারও করলেন। সে কী! দিন দুয়েক ধরে টেলিভিশনে এরকমই একটা ক্লিপিংস দেখতে পাচ্ছেন তো? না কোনও ছবির জন্য নয়। সলমনের রিয়ালিটি শোয়ে। দেখে এবং শুনে চোখ কপালে উঠলেও সত্যি! ভাইজান সম্প্রতি ‘বিগ বস’-এর ঘরেই এই কাণ্ড করেছেন।

Advertisement

এতদিন ‘বিগ বস’-এর সঞ্চালক বলেই চিনত সলমন খানকে। এবার তিনি সেই ঘরেই সাফাইকর্মী! তা কীরকম? ব্যাপার খানিক খুলে বলা যাক তাহলে। চলতি ‘বিগ বস’ মরশুমেই এই পর্ব দেখা যাবে। আর সলমনকে যদি সাফাইকর্মীর ভূমিকায় দেখতে চান তাহলে চোখ রাখতে হবে রবিবার অর্থাৎ আজকে রাত ৯টায়। যেই মানুষটি ঘুম থেকে ওঠার পর থেকে রাতে বিছানায় যাওয়া অবধি তাঁর মুখের সামনে এগিয়ে দিতে হয় যাবতীয় জিনিস, তিনি কিনা বাসন মাজলেন, আবার বাথরুমও পরিষ্কার করলেন! অবাক হওয়ার মতোই।

[আরও পড়ুন: ভাইজানের চোখে জল, জন্মদিনে সবার সামনেই কেঁদে ফেললেন সলমন!]

এই প্রথম ঘরকন্নার কাজ করলেন ভাইজান। তাও আবার ‘বিগ বস’-এর বাড়িতে। প্রথমে মেজাজ হারিয়ে বাসন মাজলেন। তারপর বাথরুম পরিষ্কার করলেন। এখানেই শেষ নয়। ‘বিগ বস’-এ তাঁর সহকারীদের নিয়ে সাফ করলেন গোটা বাড়িটাই। আর তিনি ঠিক যেটুকু সময় ‘বিগ বস’-এর বাড়িতে ছিলেন, সে সময়ে সব প্রতিযোগীকেই একটা বেডরুমে ঢুকিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেওয়া হয়েছিল। সেখান থেকেই সমস্বরে প্রতিযোগীরা ‘সরি’ বলে যাচ্ছেন। কিন্তু কেন? কেনই বা সলমন খেপে গেলেন আর কেনই বা ওরা ক্ষমাপ্রার্থী ভাইজানের কাছে?

আসলে সলমনের মেজাজ গরম হয়েছে ‘বিগ বস’-এর ঘরের সদস্যদের অপরিষ্কার জীবনযাপনে। সলমন এতটাই বিরক্ত ছিলেন যে, ওঁদের ‘সরি’র উপর কর্ণপাত অবধি করেননি। কাজও থামাননি। বরং চালিয়ে গিয়েছেন সাফাই অভিযান। ‘বিগ বস’-এর পুরো বাড়ি পরিষ্কার করার পর সলমন বেরিয়ে গেলেন সেখান থেকে। এরপর প্রতিযোগীরা সঞ্চালক সলমনের সঙ্গে কথা বললেন টিভির মাধ্যমে। নিজেদের ভুলের জন্য বারবার দুঃখপ্রকাশও করেছেন তাঁরা। কিন্তু তাতেও সলমনের মন গললো না! বরং, রেগে গিয়ে সলমন বললেন, “প্রতিযোগীদের কোনও লজ্জাই নেই!” তিনি আরও বললেন, “প্রতিযোগীদের নাটক আর পছন্দ করছেন না দর্শকরা।”

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘সূর্যবংশী’র টিজার, প্রথম ঝলকেই অনবদ্য অক্ষয়]

The post চূড়ান্ত খেপে গিয়ে বাসন মাজলেন সলমন, পরিষ্কার করলেন বাথরুমও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement