মায়ের জন্মদিনে প্রথমবার মেয়ের ছবি পোস্ট করলেন কপিল, কী নাম রাখলেন জানেন?

07:34 PM Jan 15, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১০ ডিসেম্বর অনুরাগীদের সুখবরটা দিয়েছিলেন কপিল শর্মা। প্রথমবার বাবা হওয়ার আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। জানিয়েছিলেন, ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী গিন্নি। মাস খানেক পর এবার প্রথমবার সন্তানের ছবি নেটদুনিয়ায় পোস্ট করলেন জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা কপিল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০১৮-র ডিসেম্বরে বেশ ধুমধাম করেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কপিল। বছর ঘুরতেই বাবা হন কমেডিয়ান। সেই খবর জানাতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন তিনি। বলিউড তারকা থেকে নেতা-মন্ত্রী, প্রত্যেকেই কপিলকে অভিনন্দন জানিয়েছিলেন। এবার তাঁর অনুরাগীদের সঙ্গে মেয়ের পরিচয় করিয়ে দিলেন টেলিদুনিয়ার এই জনপ্রিয় মুখ। মেয়ের বয়স এখন মেরেকেটে ৩৫ দিন। ফুটফুটে মেয়েকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন কপিল। পরিবারের তরফে একটি ভিডিও-ও পোস্ট করা হয়েছে। আসলে কপিলের মায়ের জন্মদিন উপলক্ষেই সেজে উঠেছে পরিবার। ভিডিওতে দেখা যাচ্ছে, কপিলের মা ছেলে-বউমাকে কেক খাইয়ে দিচ্ছেন। আর বাবার কোলে চুপটি করে শুয়ে এদিক-সেদিক তাকাচ্ছে ছোট্ট আনাইরা। হ্যাঁ, এদিনই মেয়ের নামটিও জানালেন কপিল। লিখেছেন, “আমাদের হৃদয়ের টুকরোর সঙ্গে আলাপ করুন। এ আনাইরা শর্মা।”

Advertising
Advertising

[আরও পড়ুন: ছেলের পরিচালনায় বাবার অভিনয়, ডেবিউ পরিচালক ঋদ্ধির ছবিতে কৌশিক সেন]

নিজের কমেডি শোয়ে মাঝেমধ্যেই পরিবারের কথা বলতে শোনা যায় কপিলকে। অতিথিরাও তাঁকে বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়ে যান। কিন্তু এতদিন অনুরাগীদের থেকে মেয়েকে আড়ালেই রেখেছিলেন কপিল। এবার আনাইরার মিষ্টি মুখটি দেখার সুযোগ করে দিলেন কমেডিয়ান। আনাইরাকে দেখে ভক্তদের মুখ দেখে একটাই শব্দ বেরিয়ে আসছে। ‘অঅঅ…’।

[আরও পড়ুন: বছর কয়েক পর ফের বাংলা ছবিতে বিদ্যা বালান! জেনে নিন বিস্তারিত]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মায়ের জন্মদিনে প্রথমবার মেয়ের ছবি পোস্ট করলেন কপিল, কী নাম রাখলেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next