shono
Advertisement

লকডাউনে রাস্তায় খেজুর বিক্রি করছেন জনপ্রিয় কমেডিয়ান আলি আসগার!

কপিল শর্মা শোয়ের 'দাদি' কেন রাস্তায় খেজুর বিক্রি করতে নামলেন? জানুন। The post লকডাউনে রাস্তায় খেজুর বিক্রি করছেন জনপ্রিয় কমেডিয়ান আলি আসগার! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:58 PM Jun 30, 2020Updated: 05:20 PM Jun 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই রাস্তায় খেজুর বিক্রি করছেন কমেডিয়ান আলি আসগার (Ali Asgar)। দর্শকরা তাঁকে ‘দাদি’ বলেই চেনেন! নেপথ্যে কপিল শর্মার জনপ্রিয় কমেডি শো (Kapil Sharma Show)। একাধিক সিরিয়ালে আলি আসগারের অভিনয় নজর কেড়েছে ঠিকই। কিন্তু কপিলের শো থেকেই তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে যায়। রাতারাতি দর্শকদের অন্দরমহলে জায়গা করে নেন আলি। আর এমন খ্যাতনামা অভিনেতাকেই কিনা রাস্তায় বেরিয়ে খেজুর বিক্রি করতে হচ্ছে! ব্যাপারটা কী?

Advertisement

দীর্ঘ এই লকডাউনে ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের কর্মহীন হয়ে পড়ার কথা এযাবৎকাল একাধিকবার শোনা গিয়েছে। কাজ হারিয়ে অনেকেই অন্য পেশায় মন দিয়েছেন আপাতকালীন। কত দিন আর রোজগারহীন কাটানো যায়? তাই এবার খ্যাতনামা কমেডিয়ান আলি আসগারও কি সেই পন্থাই বেছে নিলেন? যার জেরে রাস্তায় দাঁড়িয়ে খেজুর বিক্রি করতে হচ্ছে তাঁকে! সত্যিটা কী জানুন।

[আরও পড়ুন: সুশান্ত-রিয়ার সম্পর্কের পরামর্শদাতা ছিলেন মহেশ ভাট! ​’সড়ক টু’ বয়কটের ডাক নেটজনতার]

সম্প্রতি কমেডিয়ান আলি আসগারকে রাস্তায় দাঁড়িয়ে খেজুর বিক্রি করতে দেখা গিয়েছে ঠিকই, কিন্তু না, পরিস্থিতির জেরে কর্মহীন হয়ে তিনি মোটেই এই কাজ করছেন না! আসলে দীর্ঘ ৪ মাস ধরে আলি বন্ধুদের সঙ্গে দেখা করেননি। এতদিন গৃহবন্দি অবস্থাতেই কাটিয়েছেন। তবে দিন দুয়েক আগে, দুই বন্ধু তাঁর বাড়ির নিচে আসেন দেখা করতে। তখনই হাতে খেজুরের প্যাকেট নিয়ে তাঁদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আলি। আর সেখানেই মজাচ্ছলে এমন কাণ্ড করে বসেন। রাস্তায় জনৈক মহিলাকে দেখে খেজুরের প্যাকেট নিয়ে হাঁক পাড়তে থাকেন- “খেজুর চাই নাকি….?” তবে মজার এই কাণ্ডকারখানায় কিন্তু সামাজিক দূরত্ব বজায় রাখতে ভোলেননি আলি আসগার এবং তাঁর বন্ধুরা।

[আরও পড়ুন: ‘ধৈর্য ধরুন, আমরা সব দিক থেকে নিরপেক্ষ তদন্ত করছি’, সুশান্তের মৃত্যুতে আশ্বাস মুম্বই পুলিশের]

The post লকডাউনে রাস্তায় খেজুর বিক্রি করছেন জনপ্রিয় কমেডিয়ান আলি আসগার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement