Advertisement

রাজনীতিতে আর মন নেই, ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায়

06:37 PM Apr 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর পর ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায় (Debashree Roy)। রাজনীতিতে আর মন নেই তাঁর। অভিনয় জগৎই তাঁর জন্য উপযুক্ত বলে মনে করেন রায়দিঘির বিদায়ী বিধায়ক। সেই কারণেই ফিরতে চেয়েছিলেন ক্যামেরার সামনে। কিছুদিন আগেই মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে ‘ডান্স ডান্স জুনিয়র’ শোয়ের মঞ্চ মাতিয়েছিলেন। এবার পুরদস্তুর সিরিয়ালের জগতে ফিরছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী।

Advertisement

ব্লুজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন দেবশ্রী রায়। সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীই ধারাবাহিকের কাহিনিকার ও পরিচালক। তাঁর কথাতেই ধারাবাহিকে অভিনয় করতে রাজি হয়েছেন দেবশ্রী। ধারাবাহিকের নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে যতটুকু শোনা গিয়েছে, সাতের দশকের ফেলে আসা জীবনের স্মৃতি পর্দায় ফিরিয়ে আনবেন অভিনেত্রী। সেই সময় স্মার্টফোন ছিল না। ছিল না ভারচুয়াল জগতের এত রমরমা। ছিল বিবিধ ভারতী, আকাশবাণী, অল্প সংখ্যক চ্যানেলের টেলিভিশন, লোডশেডিং, একসঙ্গে পাতপেড়ে খাওয়া আর ছুটির দিনে কিংবা পড়ন্ত বিকেলে দেদার আড্ডা।

[আরও পড়ুন: বেলেঘাটার করোনা আক্রান্ত পরিবারকে সাহায্যের আর্তি ভূমির, পাশে দাঁড়ালেন সৃজিত ]

অতীতের সোনালি দিনের ছোঁয়া নতুন এই ধারাবাহিকের মাধ্যমে পাবেন দর্শকরা। চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে দেবশ্রী রায়ের। তিনি ছাড়াও ধারাবাহিকে অভিনয় করছেন মৌমিতা গুপ্ত, মনোজ ওঝার মতো তারকারা। সমস্ত কিছু ঠিকভাবে এগোলে আগামী মাসেই প্রোমো প্রকাশ্যে আসবে। আর মে মাসের শেষে শুরু হয়ে যাবে শুটিং। জুন মাসে ধারাবাহিকের সম্প্রচার শুরু করার পরিকল্পনা রয়েছে স্নেহাশিস চক্রবর্তীর। তবে কোন চ্যানেলে তা দেখা যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

ধারাবাহিকের এই জগৎ দেবশ্রী রায়ের কাছে নতুন নয়। নয়ের দশকে দূরদর্শনের একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন তিনি। দেশের দর্শকের কাছে আজও ‘মহাভারত’ সিরিয়ালের সত্যবতী হিসেবে সমাদৃত তিনি। ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ‘সমর্পণ’ নামের হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছিলেন ৫৮ বছরের অভিনেত্রী। চেনা সেই ময়দানেই আবার ফিরছেন। পাশাপাশি বড়পর্দাতেও কামব্যাক করছেন দেবশ্রী রায়। সেপ্টেম্বরে নতুন ছবির কাজ শুরু করবেন।

[আরও পড়ুন: এবার ছোটপর্দায় অভিনয় করছেন রূপঙ্কর বাগচী, কোন ধারাবাহিক জানেন? ]

Advertisement
Next