অতিমারীর জন্য বন্ধ শুটিং, নতুন সিরিয়ালগুলির কী হবে? চিন্তায় পরিচালক-প্রযোজকরা

02:35 PM May 25, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩০ মে পর্যন্ত শুটিং বন্ধ। গত বছরের লকডাউন থেকে শিক্ষা নিয়েছিল টলিপাড়া। এবার কিছু এপিসোড সঞ্চয় রেখেছে চ্যানেলগুলি। কিন্তু তা দিয়ে আর কতদিন? সঞ্চয় যতোই থাক তা তো একদিন ফুরিয়েই যায়। তখন কী হবে? বেশ কিছু নতুন সিরিয়ালের ঘোষণা করা হয়েছিল। প্রকাশ্যে এসেছিল আগাম ঝলক। অতিমারীর (Pandemic) এই পরিস্থিতিতে সেগুলির ভবিষ্যৎ কী? উত্তর অজানা প্রযোজক-পরিচালকদের।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্টার জলসায় (Star Jalsha) শুরু হওয়ার কথা ছিল ‘রবির নতুন বৌঠান’ ধারাবাহিকের। ইতিহাস নির্ভর এই ধারাবাহিক তৈরির কথা গত বছরেই জানিয়েছিলেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। কিন্তু কোভিড পরিস্থিতিতে শুটিংয়ের খবর এখনও মেলেনি। স্টার জলসার আরেক নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর (Mon Phagun) প্রোমো বেরিয়ে গিয়েছে। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায় ও সৃজলা গুহ। ধারাবাহিকের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের কর্ণধার স্নিগ্ধা বসু জানান, মিরিকে কিছু অংশের শুটিং শুরু হয়েছিল। তা দিয়ে প্রোমোও তৈরি হয়েছিল। তবে প্রোমোতে সম্প্রচারের তারিখ দেওয়া হয়নি। ফলে নতুন সিরিয়াল নিয়ে তাঁরা এখন ভাবিত নন। কিন্তু পুরনো যে ধারাবাহিকগুলি চলছে তা বেশি দিন দেখানো যাবে না বলেই মনে করছেন স্নিগ্ধা বসু। সেক্ষেত্রে হয়তো পুরনো এপিসোডই আবার দেখানো হতে পারে।

[আরও পড়ুন: ‘পোস্টারে দুধ ঢেলে নষ্ট করবেন না’, অনুরাগীদের কাছে আরজি সোনু সুদের]

কৃষ্ণভক্ত মীরা হয়ে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)। স্টার জলসাতেই দেখা যাবে ধারাবাহিকটি। জুন মাস থেকে ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা ছিল। লকডাউন যদি বাড়ে তাহলে কী হবে? সে প্রশ্নের উত্তর অজানা দেবাদৃতার। তবে মানসিক প্রস্তুতি তিনি রাখছেন। জুন মাসে স্টুডিওর দরজা খুললে সুরক্ষা বিধি মেনেই শুটিং করতে চান নায়িকা।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রাজনীতি ত্যাগ করে ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায়ও (Debashree Roy)। তাঁর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ দেখা যাবে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে। সপ্তাহ খানেক আগেই প্রকাশ্যে এসেছে প্রোমো। জুন মাসে দেবশ্রী রায়েরও শুটিং শুরু করার কথা ছিল স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনায়। লকডাউনের মেয়াদ বাড়তে শুটিং করা সম্ভব নয়। তাই চিন্তিত স্নেহাশিস চক্রবর্তী। তাঁরও বেশি চিন্তা পুরনো ধারাবাহিকগুলি নিয়ে। সঞ্চিত এপিসোড শেষ হয়ে গেলে আবার পুরনো এপিসোডের ভরসায় থাকতে হবে বলে জানালেন প্রযোজক-পরিচালক।

[আরও পড়ুন: ‘আমাদের লড়তেই হবে’, ‘যশ’ মোকাবিলায় প্রস্তুত দেব, দিলেন অফিস ও হেল্পলাইন নম্বর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next