Advertisement

Bigg Boss 15: VJ অনুষা থেকে রিয়া চক্রবর্তী, এবারের প্রতিযোগীর তালিকায় রয়েছে চমক!

01:15 PM Aug 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ আগস্ট থেকে শুরু হতে চলেছে Bigg Boss 15। তবে এবার Bigg Boss দেখা যাবে Voot ওটিটিতে। সলমনের বদলে এবার Bigg Boss 15-এর সঞ্চালনা করবেন বলিউড পরিচালক করণ জোহর। তবে সলমন ফ্যানেদের দুঃখ পাওয়ার মোটেও কোনও কারণ নেই। ওটিটির এই Bigg Boss 15-ই টিভিতেও আসবে। তখন সলমনই নেবেন এর দায়িত্ব। এ তো গেল Bigg Boss 15 -এর নতুন ফরম্যাটের কথা। এবার দেখে নেওয়া যাক বিগবসের সম্ভাব্য প্রতিযোগীদের তালিকা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অর্জুন বিজলানি (Arjun Bijlani): টেলিভিশনের জনপ্রিয় মুখ অর্জুন বিজলানি। আপাতত, তিনি ব্যস্ত রয়েছেন রোহিত শেট্টির ‘খতরো কে খিলাড়ি’ রিয়ালিটি শোতে। তবে শোনা যাচ্ছে অর্জুন নাকি থাকতে পারেন বিগ বসের নতুন সিজনে।

[আরও পড়ুন: জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran, কারণ কী?]

নেহা মারদা (Neha Marda): ‘বালিকা বধূ’, ‘ডোলি অরমানো কি’, ‘কিউ রিস্তো মে কট্টি বট্টি’ ধারাবাহিক থেকে জনপ্রিয় হওয়া অভিনেত্রী নেহা মারদাও থাকতে পারেন এবারের বিগ বসে।

ঋদ্ধিমা পণ্ডিত (Riddhima Pandit): ধারাবাহিক ‘বহু হামারি রজনীকান্ত’ থেকে জনপ্রিয়তায় আসেন অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত। তবে ঋদ্ধিমাকে দেখা গিয়েছিল ‘খতরো কি খিলাড়ি’-র সিজন ৯-তেও। জানা গিয়েছে ঋদ্ধিমাকেও দেখা যেতে পারে বিগ বসের নতুন সিজনে।

দিব্যা আগরওয়াল (Divya Agarwal): ‘স্প্লিটভিলা ১০’- এ নজর কেড়েছিলেন দিব্যা আগরওয়াল। প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে নাম জড়িয়ে জনপ্রিয়তায়ও এসেছিলেন। সেই দিব্যাই এবার এন্ট্রি নিতে পারেন বিগ বসে।

অমিত ট্যান্ডন (Amit Tandon): আগের সিজনে ছিলেন রাহুল বৈদ্য। আর এবার বিগ বসে আসতে পারেন ইন্ডিয়ান আইডলের আরেক প্রতিযোগী অমিত ট্যান্ডন। গান থেকে কিছু দিনের বিরতি নিয়ে অমিত ধারাবাহিকও করেছেন। নিজের লুক বদলে একেবারে নতুন অবতারে দেখা যাবে অমিতকে।

অনুষা দান্ডেকর (Anusha Dandekar): বয়ফ্রেন্ড অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক আপ হওয়ার পর থেকেই নতুন করে খবরের শিরোনামে আসেন অনুষা। তবে মডেল ও সঞ্চালক অনুষার নিজস্ব ফ্যান ফলোয়িং রয়েছে প্রচুর। সেই অনুষাই এন্ট্রি নিতে পারেন বিগ বসে।

আদা খান (Ada Khan): শোনা গিয়েছে, বিগ বসের তালিকায় ‘ইয়ে হ্যায় আশিকী’ এবং ‘নাগিন’ থেকে জনপ্রিয়তায় আসা অভিনেত্রী আদা খানও থাকতে পারেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty): গত বছরের সবচেয়ে আলোচিত মুখ অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় কালপ্রিট হয়ে গিয়েছিলেন রিয়া। তারপর মাদককাণ্ডে জড়িয়ে জেলও খাটেন। তখন থেকেই রিয়াকে নিয়ে বিতর্কের শেষ নেই। বিগ বস নামে যেখানে বিতর্ক, সেখানে রিয়া এসে যে বিতর্কে আগুন দেবেন তা তো সবারই জানা। শোনা যাচ্ছে, এই কারণেই Bigg Boss 15-এ নাকি এন্ট্রি নিতে পারেন রিয়া।

[আরও পড়ুন: প্রায় ৫ বছর ধরে চলছে ‘বালিকা বধূ’ প্রত্যুষার মৃত্যুর মামলা, সর্বস্বান্ত অভিনেত্রীর বাবা-মা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next