shono
Advertisement

Kaun Banega Crorepati 13: নতুন চমক নিয়ে আগস্টের এই তারিখেই ফিরছেন Amitabh Bachchan

নতুন সিজনে ভাগ্য খোলার সুযোগ একটু বেশিই।
Posted: 01:06 PM Aug 11, 2021Updated: 10:58 AM Aug 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটিপতি হতে পারেন আপনিও। টেলিভিশনের পর্দায় ফের অমিতাভ বচ্চনের ক্যারিশমা। ব্যারিটন আওয়াজে দেশবাসীর ড্রয়িংরুমে একঘণ্টা বোল বচ্চন! শীঘ্রই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩’ (Kaun Banega Crorepati 13)। তবে ১৩ নম্বর আনলাকি হলেও, নতুন সিজনের নতুন ফরম্যাটে কিন্তু এবার ভাগ্য খোলার সুযোগ একটু বেশিই। আর উপরি পাওনা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জবরদস্ত সঞ্চালনা।

Advertisement

‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের ইউএসপিই হল বলিউডের (Bollywood) শাহেনশাহ। অনেকেই তো চেষ্টা করেছিলেন এই শোতে এসে সঞ্চালনা করার। বাদ পড়েননি শাহরুখ খানও (Shah Rukh Khan)। তবে দর্শক কিন্তু হটসিটে দেখতে চান অমিতাভকে। তার প্রমাণ বহুবার পাওয়া গিয়েছে শোয়ের বাড়ন্ত টিআরপিতে।

[আরও পড়ুন: Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, অন্দরমহল ঘুরে দেখালেন Karan]

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই নতুন সিজনে দেখা যাবে একেবারে নতুন কিছু ফরম্যাট। শোনা গিয়েছে, এগুলোই এবারের বড় চমক। এমনকী, এই সিজনে এমন কিছু থাকছে, যা এর আগে কোনও রিয়ালিটি গেম শোতে দেখা যায়নি। তবে এই ফরম্যাট ঠিক কী, তা কিন্তু খোলসা করতে চাননি কর্তৃপক্ষ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

মধ্যপ্রদেশের প্রত্যন্ত গ্রামে কেবিসির নতুন প্রোমোর শুটিং হয়েছে। এই প্রোমোতে দেখা গিয়েছে বুদ্ধি ও মেধার জোরে সাধারণ মানুষ অমিতাভের বিপরীতে বসে হটসিটে। জিতে নেয় অর্থ পুরস্কার। এই প্রোমো ইতিমধ্যেই দারুণ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে নতুন খবর হল আগামী ২৩ আগস্ট থেকেই সোনি টেলিভিশনে দেখা যাবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন। শোনা গিয়েছে, খেলা নিয়ে এই দিনই বড় ধামাকা দেবেন অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, অন্দরমহল ঘুরে দেখালেন Karan]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার