Indian Idol 12: বনগাঁর মেয়ে অরুণিতাকে হারিয়ে সেরা উত্তরাখণ্ডের পবনদীপ! ক্ষুব্ধ নেটিজেনরা

01:27 PM Aug 16, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার শেষ হল জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’- (Indian Idol 12) এর সফর। প্রায় আট মাস কাটিয়ে শেষ পর্বেও দর্শককে টিভির সামনে আটকে রাখল এই রিয়ালিটি শো। ফাইনালে দারুণ লড়াই দেখা গিয়েছিল। দর্শকদের নজরে ছিলেন উত্তরাখণ্ডের পবনদীপ (Pawandeep Rajan) আর বাংলার মেয়ে অরুণিতা (Arunita Kanjilal)। ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর প্রথম দিন থেকেই বিচারকদের মন জয় করে নিয়েছিলেন পবনদীপ আর অরুণিতা। তবে অরুণিতা যেন জনপ্রিয়তায় একটু বেশিই এগিয়ে ছিলেন সবার থেকে। কিন্তু শেষ রাতে আসল বাজিটা মারলেন পবনই! আর এই নিয়েই এখন জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ইন্ডিয়ান আইডলরে মঞ্চে পবনদীপ ও অরুণিতা।

ইন্ডিয়ান আইডলের শুরু থেকেই গানের বাইরে অরুণিতা ও পবনের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ককে স্পটলাইটে নিয়ে এসেছিল নির্মাতা। বিতর্ক উঠেছিল, এই প্রেম নাকি একেবারেই অনুষ্ঠানের টিআরপিকে ধোঁয়া দিতেই।

Advertising
Advertising

 

এক্ষেত্রে কিছুটা সফলও হয়েছিল ইন্ডিয়ান আইডল। দর্শক মজে গিয়েছিল পবন ও অরু-র প্রেমে। তবে এখন এই প্রেম ইতিহাস। রিয়ালিটি শোয়ের আটমাসের প্রেমকে ভুলে এখন সেরার ট্রফি নিয়েই বাড়িতে ফিরবেন পবনদীপ। অন্যদিকে, অরুণিতার পকেটে শুধুই জনপ্রিয়তা।

[আরও পড়ুন: ভেজা চুল, শরীরে তোয়ালে জড়িয়ে বিছানায় উদ্দাম নাচ কাঞ্চনের ‘বান্ধবী’ শ্রীময়ীর!]

অরুণিতা কাঞ্জিলাল।

নেটদুনিয়ায় এসব নিয়ে কথা হলেও, জেতার পরে ইন্ডিয়ান আইডলের মঞ্চে জড়িয়ে ধরে পবনকে শুভেচ্ছাও জানিয়েছেন অরুণিতা।  টিআরপি ভুলে দু’জন যে ভাল বন্ধু তার পরিচয় দিয়েছেন। কিন্তু অরুণিতার হেরে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছে না নেটিজেনদের একাংশ। তাদের কথায়, পবনদীপ কোন অংশেই অরুণিতার থেকে ভাল নয়! অনেকে মনে করছেন, ইন্ডিয়ান আইডল পুরোটাই আগে থেকে ঠিক করা, সেখানে দাঁড়িয়ে দর্শকদের কাছে আসল বিজেতা অরুণিতাই।

ইন্ডিয়ান আইডলের ফাইনাল

[আরও পড়ুন: ‘রামকৃষ্ণ’র আশীর্বাদ নিয়েই বিয়ে সারলেন ভাগ্নে ‘হৃদয়’, কাকে মন দিলেন ছোটপর্দার তারকা?]

 

 

Advertisement
Next