বিকিনি পরে জলকেলিতে মত্ত ‘গুনগুন’ Trina Saha! ‘আগুন সুন্দরী’, ছবি দেখে বলছে নেটদুনিয়া

03:47 PM Aug 16, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘খড়কুটো’র গুনগন ওরফে অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) আজকাল নেটদুনিয়ায় দারুণ শোরগোল ফেলে দিয়েছেন। স্বামী অভিনেতা নীল ভট্টাচার্যকে (Neel Bhattacharya) নিয়ে গোয়ায় (Goa) ঘুরতে গিয়ে একের পর এক ছবি, ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করে নেটিজেনদের রীতিমতো নজর কেড়ে নিয়েছেন তৃণা। আর এবার তো সুইমিং পুলে বিকিনি পরা ছবি দিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নিলেন তৃণা!

Advertisement

গোয়ায় তৃণা সাহার জলকেলি।

তৃণা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন মফ কালারের একটি বিকিনি পরা ছবি। বিকিনির উপরে তৃণা পরেছিলেন ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ টপ। তৃণার চুলেও ছিল বেগুনি রঙের আভা। ছবির ক্যাপশনে তৃণা লিখলেন, ‘পুলে লাইফ কুল’।

বিকিনিতে উষ্ণতা ছড়ালেন তৃণা।

[আরও পড়ুন: এক নিঃশ্বাসে বিয়ারের বোতল শেষ করলেন Mir Afsar Ali, কীসের এত তাড়া?]

এই ছবি ইতিমধ্যেই পছন্দ করেছেন নেটিজেনরা। এমনকী, ছবিতে কমেন্টের বন্যাও বয়ে গিয়েছে। তৃণা সাহার এই ছবি দেখে নেটিজেনরা কেউ কেউ বলেছেন, ‘আগুন’, কেউ কেউ বলেছেন, তুমি তো দারুণ সুন্দরী। অনেকে আবার কমেন্ট বক্সে লিখেছেন, ” হায় গর্মি!”

Advertising
Advertising

তৃণার এই অবতার দেখে নেটিজেনরা মুগ্ধ।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ে করেন তৃণা সাহা। তাঁদের জমজমাট বিয়ে ছিল দেখার মতো। তারপর থেকেই যে কোনও অনুষ্ঠানেই একসঙ্গে জুটি বেঁধে সোশ্যাল মিডিয়ায় ছবি দেন নীল ও তৃণা। গোয়াতে গিয়েও নানা ছবি ও ভিডিও শুট করেছেন স্বামী-স্ত্রী। সেই ছবি-ভিডিও দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: Sreelekha’র ঠোঁট কেটে রক্তপাত! ভালবাসার ছোঁয়া? জবাব দিলেন অভিনেত্রীই]

বহুদিন ধরেই ‘খড়কুটো’ ধারাবাহিকের টিআরপি নিজের হাতের মুঠোয় রেখেছেন ‘গুনগুন’ ওরফে তৃণা। গল্পের মোড় ঘুরলেও, ‘গুনগুন’ কিন্তু দর্শকদের নজর কাড়তে ওস্তাদ। ইনস্টাগ্রামে মিষ্টি গুনগুনের এই নতুন অবতার দেখে আপ্লুত নেটিজেনরা। 

Advertisement
Next